বিজ্ঞাপন

দলকে সাহসী হতে বললেন আনচেলোত্তি

May 17, 2023 | 1:48 pm

স্পোর্টস ডেস্ক

২০২২/২৩ মৌসুমের সবচেয়ে বড় ম্যাচ বললেও ভুল বলা হবে না। উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালের আগেই আরেক ফাইনাল ম্যানচেস্টার সিটি ও রিয়াল মাদ্রিদের মধ্যকার সেমিফাইনালের দ্বিতীয় লেগ। প্রথম লেগ সান্তিয়াগো বার্নাব্যুতে ১-১ গোলে ড্র হওয়ায় ইতিহাদ স্টেডিয়ামের দ্বিতীয় লেগের ফলাফলই বলে দেবে কে পাচ্ছে ফাইনালের টিকিট। আর এমন গুরুত্বপূর্ণ ম্যাচে নিজের দলের খেলোয়াড়দের সাহসী হতে বললেন রিয়াল কোচ কার্লো আনচেলোত্তি।

বিজ্ঞাপন

আগের দিন সংবাদ সম্মেলনে আনচেলোত্তির কাছে জানতে চাওয়া হয়, কোন বিষয়টি পার্থক্য গড়ে দিতে পারে ম্যাচে। ইতালিয়ান কোচ তুলে ধরেন তার ভাবনা। তিনি বলেন, ‘এই ধরনের ম্যাচের একটি মূল ব্যাপার হলো সাহস। এই পর্যায়ে ব্যক্তিগত ও দলীয় মানের দিক থেকে আমরা সমানে সমান, কিন্তু সাহসই পার্থক্য গড়ে দেয়।’

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে সিটির বিপক্ষে ভিনিসিয়াস জুনিয়রের দুর্দান্ত এক গোলে লিড নেয় রিয়াল। তবে দ্বিতীয়ার্ধে কেভিন ডি ব্রুইনও করে ফেলেন আরেকটি দুর্দান্ত গোল। এতেই সমতায় ফেরে ম্যানসিটি। আর রিয়ালের মাঠ থেকে সমতা নিয়ে ফেরে নিজেদের মাঠে। ইতিহাদ স্টেডিয়ামের ম্যাচের ফলাফলই তাই গড়ে দেবে এবারের ফাইনালিস্ট কে।

বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হবে ম্যাচটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন