বিজ্ঞাপন

যাত্রা শুরু হচ্ছে সারা’র

May 8, 2018 | 8:12 pm

লাইফস্টাইল ডেস্ক।।

বিজ্ঞাপন

আন্তর্জাতিক পোশাক উৎপাদনের ২০ বছরের অভিজ্ঞতা নিয়ে স্নোটেক্স আউটওয়্যার লিমিটেড শুরু করল তাদের লাইফস্টাইল ব্রান্ড ‘সারা’।

‘স্নোটেক্স’ ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে।  ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠা করে স্নোটেক্স অ্যাপারেলস। সেই সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে ‘কাট অ্যান্ড সিউ’ এবং ২০১৪ সালে ‘স্নোটেক্স আউটওয়্যার’ প্রতিষ্ঠা করা হয়। আজকের ‘স্নোটেক্স’ হয়ে উঠেছে তিনটি বড় কারখানার একটি প্রতিষ্ঠান রূপে। ‘সারা’ তাদের প্রথম লাইফস্টাইল ব্রান্ড।

উল্লেখ্য স্নোটেক্স আউটওয়ার গ্রিন ফ্যাক্টরি হিসেবে পুরস্কৃত হয়েছে ইউএসজিবিসির লিড গোল্ড সার্টিফিকেটে। এটি এখন ১০ হাজারের বেশি মানুষের কর্মসংস্থান করে যাচ্ছে। যেটি ২০২০ সালের মধ্যে প্রায় ১৮ হাজার মানুষের কর্মসংস্থানের জায়গা হয়ে দাঁড়াবে।

বিজ্ঞাপন

পাঞ্জাবি, শার্ট, পোলো, টি শার্ট, জিন্স, এথনিক টপস নিয়ে আগামী ১২ মে মিরপুরে ‘সারা’র প্রথম আউটলেট উদ্বোধন হবে। এই উপলক্ষে মঙ্গলবার ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ হলে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। আয়োজনটির উপস্থাপক ছিলেন ‘সারা’ প্রধান ডিজাইনার কাশফীয়া নেহরীন। সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে উদ্যাক্তারা জানান, ধীরে ধীরে আরও আউটলেট বাড়ানোর পরিকল্পনা আছে তাদের।

সম্মেলনে উপস্থিত ছিলেন সারা লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক জনাব এস এম খালেদ, পরিচালক জনাব শরীফুন নেসা, সহকারী পরিচালক জনাব মতিউর রহমান, উপ-পরিচালক জনাব জাকি হাসান খান, হেড অব ডিজাইনার কাশফীয়া নেহরীনসহ অন্যান্য কর্মকর্তারা। কাশফিয়া ছাড়াও উপস্থিত ‘সারা’র বাকি নয়জন ফ্যাশন ডিজাইনার।

বিজ্ঞাপন

সাংবাদিকদের সাথে প্রশ্নোত্তর পর্বে ব্যবস্থাপনা পরিচালক জনাব এস এম খালেদ বলেন, পরিবারের সবার জন্য সাশ্রয়ী মুল্যে গুনগত পোশাক পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে যাত্রা শুরু হল ‘সারা’র। তিনি আরও বলেন,  ঐতিহ্য এবং পাশ্চাত্য ফ্যাশন ট্রেন্ড অনুসরণ করা হবে তাদের লক্ষ্য। এখানে পাওয়া যাবে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর মেনজ এন্ড বয়েজ, পোলো, টি শার্ট, পাঞ্জাবি সহ আরও নানা পোশাক।

 

সারাবাংলা/আরএফ/এসএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন