বিজ্ঞাপন

কদমতলীতে নারীর অস্বাভাবিক মৃত্যু

May 23, 2023 | 10:28 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কদমতলির জুরাইনের একটি বাসায় মুন্নি আক্তার (২৬) নামে এক নারীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৩ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অচেতন অবস্থায় ওই নারী স্বামী রুবেল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মো. রুবেল নামে ওই যুবক জানান, গত দেড় বছর আগে প্রেমের সম্পর্কে মুন্নির সঙ্গে তার বিয়ে হয়েছে। বিয়ের পর থেকে জুরাইন আলম মার্কেট সংলগ্ন মদিনা মসজিদ গলির তিন তলার একটি বাড়ির নিচ তলায় ভাড়া থাকেন। মুন্নি আগে পোশাক কারখানায় কাজ করতেন। গত ২০ দিন আগে রুবেল নিজেই মুন্নিকে কাজ ছেড়ে দিতে বলে। এরপর থেকে বাসাতেই থাকত।

রুবেল দাবি করেন, বিকেলে প্রতিবেশী ভাড়াটিয়ার সঙ্গে মুন্নির ঝগড়া হয়। এ কারনে মুন্নিকে বকাঝকা করে বাসার বাইরে চলে যান তিনি। কিছুক্ষণ পর বাসায় ফিরে রুমের দরজা বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না মিলছিল না। পরে দরজা ঘরের মধ্যে মুন্নিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর তাকে হাসপাতালে নেওয়া হয়।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ওই তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন দাবি করেছে রুবেল নামে ওই যুবক। তবে জিজ্ঞাসাবাদের জন্য রুবেলকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন