বিজ্ঞাপন

‘দেশের সবচেয়ে সুন্দর কলেজ মুড়াপাড়া সরকারি কলেজ’

May 25, 2023 | 9:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীক ব‌লে‌ছেন, একটা সময় মুড়াপাড়া কলেজ ছিল অবহেলিত। অতীতে কোনো সরকার কলেজটির উন্নয়ন করেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুড়াপাড়া কলেজকে সরকারিকরণ করেছেন। সেজন্য রূপগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি। এখন বাংলাদেশের মধ্যে সবচেয়ে সুন্দর কলেজ এটি। মুড়াপাড়া কলেজের ঐতিহ্য রয়েছে। এটি একটি জমিদার বাড়ি। কলেজের উন্নয়নের জন্য যা দরকার তাই করব।

বিজ্ঞাপন

বৃহস্প‌তিবার (২৫ মে) দুপু‌রে রূপগঞ্জ উপ‌জেলার মুড়াপাড়া এলাকায় মুড়াপাড়া সরকারি কলেজ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। মুড়াপাড়া কলেজের সরকারিকর‌ণের সব ধাপ সম্পন্ন হওয়ায় আনন্দ র‌্যালি আয়োজন ও আধু‌নিক ক‌লে‌জের রূপকার বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীককে এদিন সংবর্ধনা দেওয়া হয়।

মুড়াপাড়া সরকারি ক‌লে‌জের অধ্যক্ষ মোহাম্মদ হা‌ফিজুর রহমানের সভাপ‌তি‌ত্বে সংবর্ধনা অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন- রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ফয়সাল হক, মুড়াপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান তোফা‌য়েল আহ‌মেদ আলমাছ, রূপগঞ্জ উপ‌জেলা ঠিকাদার কল্যাণ স‌মি‌তির সভাপ‌তি জা‌কির হো‌সেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাসুম, মুড়াপাড়া সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন, জিএস সাদিকুল ইসলাম সজিব ও এজিএস আশিকুর রহমান আশিক প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন