বিজ্ঞাপন

ছেলেকে বাঁচাতে গিয়ে পিতার মৃত্যু

May 26, 2023 | 7:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: জেলার মোল্লাহাট উপজেলায় বিদ্যুতায়িত ছেলেকে উদ্ধার করতে গিয়ে প্রাণ হারিয়েছেন বাবা। এ ঘটনায় পরিবারের আরও চারজন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

নিহত ব্যক্তির নাম কিংকং মোল্লা (৬২)। এ সময় তার স্ত্রী সাহেদা বেগম, মেয়ে হনুফা বেগম (৩০, ছেলে সোহান (২২) ও প্রতিবেশী মো. ফিরোজ (৪৭) আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (২৫ মে) দিবাগত রাত প্রায় ১২টার দিকে উপজেলার নতুন ঘোষগাতী গ্রামে নিহতের নিজ বাড়ির এ ঘটনা ঘটে।

আহত ফিরোজ জানান, কিংকং মোল্লার বসতঘর থেকে আরেকটি ঘরে বিদ্যুৎ লাইন নেওয়া হয়েছে। ওই বসতঘর ও রান্না ঘরের সঙ্গে একটি তার টাঙানো হয়েছে কাপড় শুকানোর জন্য। পাশের ঘরে বিদ্যুৎ সরবরাহের তার ছিদ্র হয়ে টিনের চাল বিদ্যুতায়িত হয়। ওই চালের সঙ্গে কাপড় শুকানো তার লেগে থাকায় সেটাও বিদ্যুতায়িত হয়। তবে বিষয়টি পরিবারের কেউ বুঝতে পারেনি।

এদিকে কিংকং মোল্লা ও তার ছেলে সোহান জয়যডিহি বাজারে তাদের নিজস্ব পরিচালিত খাবার হোটেল থেকে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বাড়িতে আসেন। এরপর সোহান গোসল করে উঠানে টাঙানো তারে গামছা ছড়িয়ে দিতে গিয়ে বিদ্যুতায়িত হলে চিৎকার করে। তখন কিংকং মোল্লা দৌড়ে গিয়ে ছেলেকে ধাক্কা দিয়ে দূরে ফেলে দেয়। এতে ছেলে প্রাণে বেঁচে গেলেও তারের এক মাথা রান্না ঘরের অংশ ছিঁড়ে গায়ে পেঁচিয়ে বিদ্যুতায়িত হন তিনি। তখন কিংকং মোল্লার স্ত্রী ও মেয়ে চিৎকার করে এবং উদ্ধারের চেষ্টা করে। এতে তারাও আহত হয়।

বিজ্ঞাপন

এ সময় ফিরোজ উদ্ধার করতে গিয়ে আহত হন। এরপর স্থানীয়রা ওই ঘরে ঢুকে মেইন সুইচ বন্ধ করে দেয়। ততক্ষণে কিংকং মোল্লার মৃত্যু হয়। এঘটনায় আহতদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত কিংকং মোল্লাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানান তিনি।

সারাবাংলা/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন