বিজ্ঞাপন

ময়মনসিংহে কিশোর গ্যাং প্রধান অনিক গ্রেফতার

May 26, 2023 | 9:43 pm

ময়মনসিংহ: জেলায় কিশোর গ্যাং ‘অনিক গ্রুপ’র প্রধান রেজওয়ান মাহমুদ অনিককে (২০) গফরগাঁও থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। ভালুকা উপজেলার বাজারে সানজিদুল হাসান মুগ্ধকে (১৮) প্রকাশ্যে কুপিয়ে গুরুতর আহতের ঘটনায় তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতার অনিক ভালুকা পৌরসভার রাংচাপড়ার মো. মানিক মিয়ার ছেলে। শুক্রবার (২৬ মে) ময়মনসিংহ র‍্যাব-১৪ সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, সানজিদুল হাসান মুগ্ধের সঙ্গে কিশোর গ্যাং লিডার অনিকের বিরোধ চলছিল। প্রায় মুগ্ধকে উত্যক্ত করতো অনিক গ্রুপ। গত ১৮ মে সন্ধ্যায় ভালুকা পৌর সদরের মেজরভিটা মোড় এলাকায় কিশোর গ্যাং প্রধান অনিক তার সহযোগিদের নিয়ে মুগ্ধর পথ রোধ করে গালাগালি শুরু করে। এতে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কিশোর গ্যাং লিডার অনিক ধারাল দা দিয়ে মুগ্ধর মাথায় আঘাত করে। আর অনিকের সঙ্গে থাকা নয়ন ও ইফাত ক্ষুর দিয়ে গলায় ও পিঠে কেটে রক্তাক্ত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মুগ্ধকে উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ঘটনায় গত ২২ মে মুগ্ধর বাবা মো. জাহাঙ্গীর আলম ফিরোজ বাদী হয়ে ভালুকা থানায় মামলা করেন। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪’র একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে জেলার গফরগাঁওয়ের সান্দিয়াইন গ্রাম থেকে ভালুকার কিশোর গ্যাং প্রধান অনিককে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অনিক ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত অনিককে ভালুকা থানায় হস্তান্তর করা হয়েছে বলে ওই সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন