বিজ্ঞাপন

রাজধানীর রামপুরায় কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

May 30, 2023 | 5:22 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর পশ্চিম রামপুরার ওয়াপদা রোডে মাশরুর রহমান চৌধুরী (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩০ মে) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মাশরুর, নোয়াখালী জেলার সুধারাম উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মিজানুর রহমান চৌধুরীর ছেলে। বর্তমানে পশ্চিম রামপুরা ওয়াপদা রোডের চারতলা বাড়ির নিচ তলায় ভাড়া থাকতেন।

মৃত মাশরুরের বাবা মিজানুর রহমান চৌধুরী জানান, মাশরুর রাজারবাগ পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল। তিন ভাইয়ের মধ্য বড় ছিল মাশরুর। দুপুরের দিকে ছোট দুই ছেলেকে স্কুল থেকে আনতে যান তাদের মা কামরুন্নাহার। আর তিনি ছিলেন অফিসে। বাসায় একাই ছিল মাশরুর।

বিজ্ঞাপন

স্কুল থেকে বাসায় ফিরে দেখতে পান বাসার ভেতর থেকে দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করার পরও কোনো সাড়া শব্দ না পাওয়ায়। দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন, সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে মাশরুর। অচেতন অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। আত্মহত্যার কারণ জানাতে পারেননি তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, দুপুরে রাম শিক্ষার্থীকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি রামপুরা থানায় জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনইউ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন