বিজ্ঞাপন

সুত্রাপুরে ছুরিকাঘাতে কিশোর আহত

May 31, 2023 | 12:07 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর সুত্রাপুরে পুর্বশত্রুতার জেরে ছুরিকাঘাতে জুনায়েদ হোসেন পিয়াল (১৪) নামের এক কিশোর আহত হয়েছে। সে একটি স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩০ মে) রাত সাড়ে ৯টার দিকে সুত্রাপুর সীমান্ত খোলার মাঠের পাশে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে পিয়ালের মা পারুল আক্তার জানান, রাতে শ্যামবাজারে কাচামরিচ আনতে যায় পিয়াল। পরে নিজের পেট ধরে বাসায় এসে বলে তাকে ছুরিকাঘাত করেছে। এই কথা বলে অচেতন হয়ে পড়ে যায়। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের বাসা গেন্ডারিয়া লোহারপুল এস কে দাস রোডে। পিয়াল গেন্ডারিয়া হাইস্কুলের অষ্টম শ্রেণিতে পড়ে।

আহত পিয়াল বলে, ‘এলাকায় এক মাস আগে ফুটবল খেলা নিয়ে রাতুল নামে এক ছেলের সাথে আমার কথা কাটাকাটি হয়। আজ বাজার থেকে বাসায় ফেরার পথে আমাকে একা পেয়ে মারধর করে রাতুলসহ তার সাথে থাকা আরও ১০/১২ জন। এ সময় রাতুল আমার পেটে ছুরিকাঘাত করে।’

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সুত্রাপুরের এক কিশোর ছুরিকাঘাতে আহত হাসপাতালে ভর্তি হয়েছে। ছুরিকাঘাতে তার পেটের ভুরি বের হয়ে গেছে। অবস্থা গুরুতর। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।’

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন