বিজ্ঞাপন

মেগা সিরিয়াল দিয়ে রানার কাজে ফেরা

May 31, 2023 | 6:24 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

দীর্ঘ বিরতির পর আবারো নতুন গানে ফিরলেন উপস্থাপক, সংগীতশিল্পী ও সংগীত পরিচালক এইচ এম রানা। জাকির হোসেন ঊজ্জ্বলের রচনায় এবং ফরিদুল হাসানের পরিচালনায় ফাঁপর নামক একটি মেগা সিরিয়ালের টাইটেল সং দিয়ে আবারো কাজে ফিরলেন ক্লোজআপ ওয়ান তারকা রানা।

বিজ্ঞাপন

সিরিয়ালটির টাইটেল ‘ফাঁপর’- এর শিরোনামেই হিপহপ এই গানটির কণ্ঠ দেয়ার পাশাপাশি এর কথা, সুর, ও সংগীত পরিচালনা করেছেন এইচ এম রানা নিজেই। আর এর সংগীতায়োজনে ছিলেন শিহাব রিপন। গানটি প্রসঙ্গে রানা বলেন, ফাঁপর গানটিতে দর্শক শ্রোতা সমাজের বাস্তব কিছু অসঙ্গতি দেখতে ও শুনতে পারবেন। রানা বলেন কাজটি করতে গিয়ে আমার অনেক রকমের এক্সপিরিমেন্ট ও এক্সপিরিয়েন্সের মধ্যে দিয়ে যেতে হয়েছে। তবে কাজটি নিয়ে আমি খুউব আশাবাদি। অল্প কিছুদিনের মধ্যেই দর্শক শ্রোতা বাংলাভিশনে এই মেগা সিরিয়ালটি দেখতে পাবেন।

নতুন মৌলিক গান আর টিভি উপস্থাপনার বিষয়ে জানতে চাইলে রানা বলেন, নতুন বেশ কিছু গান রেডি আছে এইগুলো সময় সুযোগ অনুযায়ী প্রকাশ হতে থাকবে এবং আসছে নতুন দুইটি সেলিব্রেটি টিভি শো নিয়ে শীঘ্রই দর্শক শ্রোতাদের মাঝে আবারো উপস্থাপনায় ফিরছেন এই সংগীতশিল্পী। রানা বলেন এই শো দুইটি একসময় আমার রেডিও শো যারা নিয়মিত শুনতেন তাদের মাঝে একটি নষ্টালজিয়া, আবেক ও উন্মাদনা সৃষ্টি করবে। যা সবার জন্য চমক হিসেবেই থাকলো ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন