বিজ্ঞাপন

কবি নজরুল কলেজের ছাত্রলীগ সভাপতির মরদেহ উদ্ধার

June 3, 2023 | 9:01 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বংশাল নিমতলী এলাকার একটি বাসায় কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানার (৩০) মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন অভিযোগ পাওয়া গেছে।

বিজ্ঞাপন

গতকাল শুক্রবার (২ জুন) দিবাগত রাত ১২টার দিকে বংশাল নিমতলী এলাকার বাসা থেকে রানাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে রানার বন্ধু ইমরান হোসেন বাবু জানান, রানা সরকারী কবি নজরুল কলেজের ছাত্রলীগের সভাপতি এবং ইসলামের ইতিহাসে মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন। নিমতলীর শেখ বোরহান উদ্দিন কলেজের পিছনের একটি বাসায় থাকতেন।

তিনি আরও বলেন, ‘রানা নিমতলীর ওই বাসায় তার ভাগিনাকে নিয়ে থাকত। রাতে তার ভাগিনা বাসায় গিয়ে ভিতর থেকে দরজা বন্ধ দেখে অনেক ডাকাডাকি করে। কোনো সাড়াশব্দ না পেয়ে আমাদের খবর দেয়। পরে সেখানে গিয়ে দরজা ভেঙে দেখা যায়- রানা ফ্যানের সঙ্গে গলায় রশি প্যাঁচিয়ে ঝুলে আছে। পরে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়।’

বিজ্ঞাপন

মৃত রানার বাড়ি বাগেরহাট জেলার চিতলমারি উপজেলার হিজলা গ্রামে। বাবা মৃত এনায়েত হোসেন মোল্লা। তার এক ভাই কিছুদিন আগে মারা যায়। এরপর থেকে রানা ডিপ্রেশনে ভুগছিল। তবে কি কারণে রানা আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছু জানাতে পারে নাই ইমরান হোসেন বাবু।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শজ) বাচ্চু মিয়া বলেন, ‘বংশাল নিমতলীর বাসা থেকে ওই ছাত্রলীগ নেতাকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বন্ধুরা জানান তিনি গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসআর/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন