বিজ্ঞাপন

রাজশাহীতে ২ পক্ষের সংঘর্ষে কাউন্সিলর প্রার্থীসহ আহত ৩

June 3, 2023 | 11:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনে (রাসিক) নির্বাচনকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে এক কাউন্সিলর প্রার্থীসহ তিন জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

শনিবার (৩ জুন) সন্ধ্যা ৭টার দিকে ১৯ নম্বর ওয়ার্ডের শিরোইল কলোনিতে এই ঘটনা ঘটে। ১৯ নম্বর ওয়ার্ড বর্তমান কাউন্সিলর তৌহিদুল হক সুমন ও কাউন্সিলর প্রার্থী আশরাফ বাবুর মধ্যে এ সংঘর্ষ হয়। সংঘর্ষের পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। তবে শিরোইল কলোনি এলাকায় সংঘর্ষের ঘটনায় উত্তেজনা বিরাজ করছে।

আহতরা হলেন- কাউন্সিলর প্রার্থী ও মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ বাবু (৪৭), তার সমর্থক রেজাউল করিম রেজা (৪২) ও জয় হোসেন (৩২)। তাদের তিনজনকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সংঘর্ষে উভয়পক্ষের অন্তত পাঁচ জন আহত হয়েছেন। ঘটনার পরে দুই গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। আশরাফ বাবু এবং বর্তমান কাউন্সিলর সুমনের মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলছিল। নির্বাচনকে সামনে রেখে সেই বিরোধ আরও চরম আকার ধারণ করেছে।

বিজ্ঞাপন

আশরাফ বাবু অভিযোগ করে জানান, তার নির্বাচনী কার্যালয়ের সামনে তৌহিদুল হক সুমনের কয়েকজন সমর্থক ধারালো অস্ত্র নিয়ে অবস্থান নেয়। তাদের অবস্থানের কারণ জানতে গেলে তারা আমাকে ও আমার সমর্থককে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

তবে আশরাফ বাবুর অভিযোগ অস্বীকার করেছেন কাউন্সিলর প্রার্থী তৌহিদুল হক সুমন। তিনি বলেন, ‘আমার কোনো কর্মীরা আশরাফ বাবুর ওপরে হামলা চালায়নি। তিনি নিজেই এরকম ঘটনা ঘটিয়ে আমার উপর দোষ চাপাচ্ছেন। ভোটের পরিস্থিতিও অস্থির করে তুলছেন তিনি।’

নগরীর চন্দ্রিমা অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল হক বলেন, ‘ঘটনার পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। ওয়ার্ডে উত্তেজনা চলছে। আমরা সতর্ক আছি। কোনো পক্ষ এখনও অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেবো।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন