বিজ্ঞাপন

পাঁচ সাব রেজিস্ট্রারকে জেলা রেজিস্ট্রার পদে পদোন্নতি

June 4, 2023 | 10:42 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের অধীন নিবন্ধন অধিদফতরের পাঁচ উপজেলা সাব রেজিস্ট্রারকে জেলা রেজিস্ট্রার পদে (ষষ্ঠ গ্রেডে) পদোন্নতি দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

রাষ্ট্রপতির আদেশক্রমে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের বিচার শাখা-৬ এর উপসচিব আবু সালেহ মো. সালাহ্ উদ্দিন খাঁ এর স্বাক্ষরে গত ২৭ মে এই প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনের ভাষ্য মতে, আইন ও বিচার বিভাগের নিয়ন্ত্রণাধীন নিবন্ধন অধিদফতরের অধিনস্থ পাঁচ জন সাব রেজিস্ট্রারকে জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ৩৫,৫০০-৬৭,০১০ টাকা স্কেলে (৬ষ্ঠ গ্রেড) জেলা রেজিস্ট্রার পদে পদোন্নতি প্রদাপূর্বক তাদের নামের পাশে বর্ণিত কর্মস্থলে পদায়ন করা হলো।

এতে আরও বলা হয়, জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

বিজ্ঞাপন

পদোন্নতিপ্রাপ্তরা হলেন, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা সাব রেজিস্ট্রার মো. জহুরুল ইসলামকে জেলা রেজিস্ট্রার পদে পদোন্নতি দিয়ে গাইবান্ধার জেলা রেজিস্ট্রার পদে পদায়ন করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সাব রেজিস্ট্রার মো. আব্দুর রকিব সিদ্দিককে জেলা রেজিস্ট্রার পদে পদোন্নতি দিয়ে নড়াইলের জেলা রেজিস্ট্রার পদে পদায়ন করা হয়।

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা সাব রেজিস্ট্রার মোহাম্মদ আব্দুল মোতালেবকে জেলা রেজিস্ট্রার পদে পদোন্নতি দিয়ে চুয়াডাঙ্গার জেলা রেজিস্ট্রার পদে পদায়ন করা হয়েছে।

বিজ্ঞাপন

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা সাব রেজিস্ট্রার মো. জাহিদ হোসেনকে জেলা রেজিস্ট্রার পদে পদোন্নতি দিয়ে মানিকগঞ্জের জেলা রেজিস্ট্রার পদে পদায়ন করা হয়। এবং

বগুড়া সদর উপজেলা সাব রেজিস্ট্রার সাব্বির আহমেদকে জেলা রেজিস্ট্রার পদে পদোন্নতি দিয়ে ঝিনাইদহের জেলা রেজিস্ট্রার পদে পদায়ন করা হয়েছে।

সারাবাংলা/কেআইএফ/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন