বিজ্ঞাপন

সাদুল্লাপুরে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৩

June 6, 2023 | 10:34 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় জাহাঙ্গীর আলম (৪০) নামের এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে রেজ্জাক, নান্নু ও সাজ্জাদ নামের তিনজনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৬ জুন) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত জাহাঙ্গীর আলমের বাড়ি সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের গয়েশপুর (দক্ষিণপাড়া) গ্রামে। তিনি ওই গ্রামের লাল মিয়া ওরফে কোনা মিয়ার ছেলে।

নিহতের স্বজনরা জানান, সোমবার (৫ জুন) সন্ধ্যার পর গয়েশপুরস্থ ডাবরির পাতারে ট্রাক্টরের মাটি কাটা দেখতে যান। এরই মধ্যে জমিজমা সংক্রান্ত জেরে একই গ্রামের আমান মিয়ার ছেলে আব্দুর রাজ্জাক ওরফে রেজ্জাক ও নান্নু মিয়া তার লোকজন নিয়ে জাহাঙ্গীর আলমের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় লাঠি দিয়ে পিটিয়ে ও কিলঘুষি দিয়ে গুরুতর আহত করা হয়। খবর পেয়ে জাহাঙ্গীরের মা-বাবা ও ছেলে মেহেদী হাসানসহ অন্যান্য স্বজনরা গিয়ে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীরকে মৃত্যু ঘোষণা করেন।

বিজ্ঞাপন

স্বজনরা আরও জানায়, পরবর্তী তার মরদেহ অভিযুক্ত রেজ্জাকের বাড়িতে রেখে আসে স্বজনরা। এরপর পর পুলিশ খবর পেয়ে সোমবার রাতেই রেজ্জাকের বাড়ি থেকে জাহাঙ্গীরের মরদেহ উদ্ধার করে।

এদিকে, এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। অভিযুক্ত রেজ্জাকের পরিবারের অন্যান্য লোকজন পলাতক রয়েছে।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, সোমবার (৫ জুন) রাতে রেজ্জাকের বাড়ি থেকে জাহাঙ্গীর আলম নামের একজনের মরদেহ উদ্ধার করা হয়। মঙ্গলবার (৬ জুন) সকালে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে নিহতের ছোট ভাই লিখন মিয়া বাদি হয়ে একটি মামলা করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন