বিজ্ঞাপন

‘অক্সিজেনের অভাব অথবা যৌন উত্তেজক ওষুধে নারী-পুরুষের মৃত্যু’

June 7, 2023 | 8:21 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে প্রাইভেটকারের ভিতর থেকে উদ্ধার নারী-পুরুষ অক্সিজেনের অভাবে অথবা যৌন উত্তেজক ওষুধের কারণে মারা যেতে হতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (৭ জুন) বিকালে তেজগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপুর্ব হাসান সারাবাংলাকে এ তথ্য জানিয়েছেন। এর আগে, সকালে খবর পেয়ে তেজগাঁও এলেনবাড়ি স্টাফকোয়ার্টার এলাকায় একটি প্রাইভেটকার থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এসময় দু’জনের শরীরে কোনো কাপড় ছিল না। মৃতরা হলেন— দেলোয়ার (৫৩) ও মৌসুমী আক্তার রানী (৪১)।

ওসি অপুর্ব হাসান বলেন, ‘প্রাইভেটকারে অক্সিজেন কম ছিল। আবার তাদের ব্যাগের ভিতরে একটি জারে ১০ থেকে ১২টি উত্তেজক ট্যাবলেট পাওয়া গেছে। অক্সিজেন কম ছিল অথবা যৌন উত্তেজক ওষুধের কারণে তাদের মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’

তিনি আরও বলেন, ‘দেলোয়ারের বাড়ি নড়াইল জেলার লোজাগড়া উপজেলায়। তিনি এসএসএফ’র অফিস সহকারী ছিলেন। থাকতেন এসএসএফ স্টাফ কোয়ার্টারে। আর মৌসুমীর বাড়ি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলায়। তারা দু’জন পুর্ব পরিচিত ছিলেন।’

বিজ্ঞাপন

ময়নাতদন্তের জন্য মৃতদেহ দুটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন ওসি অপুর্ব হাসান।

সারাবাংলা/এসএসআর/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন