বিজ্ঞাপন

নিখোঁজ মেরিন ইঞ্জিনিয়ারের লাশ মিলল নির্মাণাধীন ভবনে

December 18, 2017 | 12:20 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা : রাজধানীর শুক্রাবাদ কাচাবাজার নির্মাণাধীন ভবন থেকে রফিকুল হাসান রিমন (৪২) নামের এক ব্যক্তির মরদেহ পাওয়া গেছে। নিহত রফিকুল পেশায় মেরিন ইঞ্জিনিয়ার। রোববার রাত পৌনে ১টার দিকে রফিকুলের মরদেহ শনাক্ত করে তার দুই বন্ধু।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রফিকুলের প্রতিবেশী বন্ধু জসিমউদ্দিন সারাবাংলাকে জানান, রফিকুল উত্তরার ৭ নম্বর সেক্টরের ১৭ নম্বর রোডের ২ নম্বর বাসায় বসবাস করেন। দুবছর আগে রফিকুলের সঙ্গে তার স্ত্রীর ডিভোর্স হয়। তাদের এক ছেলে ও এক মেয়ে রফিকুলের স্ত্রীর সঙ্গেই থাকে। কিন্তু রফিকুলের স্ত্রী-সন্তানদের নাম জানাতে পারেননি তিনি।

তিনি আর জানান, রফিকুলের স্ত্রীর বাসা নিউমার্কেটের মাল্টিপ্লান মার্কেটের গলিতে। কিছুদিন আগে সময় কাটনোর জন্য তার দুই সন্তাকে স্ত্রীর কাছ থেকে নিয়ে আসে। গত ১৬ ডিসেম্বর সে স্ত্রীর বাসায় যান সন্তানদের রেখে আসার জন্য। কিন্তু এরপর থেকেই রফিকুলের আর খোজ পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

১৭ ডিসেম্বর রফিকুলের বাবা মো. খলিলুল্লাহ নিউমার্কেট থানায় এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। রফিকুলের গ্রামের বাড়ি নোয়াখালিতে। এখন রফিকুল ও তার স্ত্রীর পরিবারের সদস্যরা থানায় আছেন।

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা এ সকল তথ্য নিশ্চিত করে সারাবাংলাকে জানান,নিহতের পরিবারের সদস্যরা এখন থানায় আছেন। আমরা তাদের কাছ থেকে তথ্য সংগ্রহের চেষ্টা করছি। ব্যপারটি তদন্ত করে দেখা হচ্ছে। আপাতত আর কিছু জানানো যাচ্ছে না।

সারাবাংলা/এসআর/একে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন