বিজ্ঞাপন

মৃত স্ত্রীকে বার্ন ইনস্টিটিউটে এনে মৃত্যু সনদ চেয়ে ধরা স্বামী

June 8, 2023 | 11:28 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর রামপুরার হাজিপাড়া এলাকায় স্বামীর হাতে স্ত্রী নিনা খান (৪৩) খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী গিয়াস উদ্দিনকে আটক করেছে পুলিশ। নিনার স্বজনদের অভিযোগ, তাকে হত্যা করে ডেথ সার্টিফিকেট নিতে এসেছিল গিয়াস।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৮ জুন) রাত ৮টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে ওই ব্যক্তিকে আটক করে রামপুরা থানা পুলিশ।

রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, রাতে বার্ন ইনস্টিউট থেকে সংবাদ পেয়ে ওই নারীর স্বামী গিয়াস উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। আর মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

ওসি আরও জানান, ওই নারী মাথায় ও মুখ মণ্ডলে কাটা আঘাতের চিহ্ন আছে। এছাড়াও তার মুখ ও শরীর দগ্ধ। নিনা খান স্বামী গিয়াস উদ্দিনকে নিয়ে রামপুরা হাজিপাড়ার বিসমিল্লাহ টাওয়ারের ছয় তলায় থাকতেন। সেখান থেকে রাতে মৃত অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে যায় তার স্বামী। পরে ইনস্টিটিউট থেকে ডেথ সার্টিফিকেট নিতে চায়। এ সময় ইনস্টিটিউটের স্টাফদের সন্দেহ হলে থানায় খবর দেয়। পরে পুলিশ বার্ন ইনস্টিটিউটে গিয়ে নিনা খানের মৃতদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

নিনার ভাগ্নি লিরা খান জানান, তাদের বাড়ি নরসিংদীর পলাশ উপজেলার বিরিন্দা গ্রামে। বর্তামানে নিনা স্বামী গিয়াস উদ্দিনকে নিয়ে রামপুরা পুর্ব হাজিপাড়া বিসমিল্লাহ টাওয়ারের ছয় তলায় ভাড়া থাকতেন। নিনা ও তার স্বামী মেটলাইফ ইন্সুরেন্সে কাজ করতেন। নিনা ওই ইন্সুরেন্সের ইউনিট ম্যানেজার ছিলেন। ১১বছর আগে তাদের বিয়ে হয়। তাদের ঘরে কোনো সন্তান ছিল না।

তিনি জানান, গিয়াস উদ্দিন নিনার ভাগিনা ফাইরোজ বিন সোয়েবকে ফোনে জানান যে, তার খালা রান্না ঘরে গ্যাসের চুলার আগুনে দগ্ধ হয়েছে। তাকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হচ্ছে। পরে ইনস্টিটিউটে এসে নিনার মৃতদেহ দেখতে পায়। নিনার মাথার কয়েক জায়গায় কাটা দাগ এবং মুখমণ্ডল ও শরীরের কিছু অংশ আগুনে ঝলসানো। তাকে মেরে আলামত নষ্ট করতে শরীরে আগুন ধরিয়ে দেয় বলে দাবি লিরার।

স্বজনদের দাবি, নিনাকে হত্যা করা হয়েছে। তারা হত্যাকারীর কঠিন সাজা চেয়ে। কোনো মতেই যেন আসামি ছাড়া না পায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন