বিজ্ঞাপন

পদ্মায় গোসলে নেমে দুই কলেজ শিক্ষার্থী নিখোঁজ

June 10, 2023 | 8:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ২ কলেজ শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। সন্ধ্যা ৭টা পর্যন্ত তাদের উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বিজ্ঞাপন

শনিবার (১০ জুন) দুপুরে নগরীর শ্রীরামপুর এলাকায় এই ঘটনা ঘটে। স্বজনরা জানিয়েছেন, তারা পদ্মার পাড়ে ফুটবল খেলতে এসেছিল। খেলা শেষে পদ্মায় গোসলে নেমে তারা তলিয়ে যায়। শনিবার সন্ধ্যা পর্যন্ত স্বজনেরা নদীপাড়ে বসে আহাজারি করেছেন।

নিখোঁজ দুই কলেজছাত্র হলেন- নগরীর মেহেরচণ্ডি এলাকার সাইদুর রহমানের ছেলে গোলাম সারোয়ার সায়েম (১৯) এবং দরগাপাড়া এলাকার মৃত গাজী মঈন উদ্দিনের ছেলে রিফাত খন্দকার (১৯)।

রাজশাহী মহানগর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার রেজা জানান, নিখোঁজ দুজনেই রাজশাহী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাদশ প্রথমবর্ষের ছাত্র। সকালে ৭-৮ জন বন্ধু পদ্মার চরে ফুটবল খেলতে এসেছিলেন। খেলা শেষে তারা নদীতে গোসলে নামেন। এ সময় সায়েম ও রিফাত নদীতে তলিয়ে যান।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের উপ-পরিচালক ওয়াহেদুল ইসলাম জানান, দুই ছাত্র নিখোঁজের পর স্থানীয়রা প্রথমে খোঁজাখুজি করেন। না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে সেখানে শনিবার সন্ধ্যা পর্যন্ত চার জন ডুবুরি দিয়ে নদীর তলদেশে উদ্ধার কাজ করেছে ফায়ার সার্ভিস। রোববার সকাল থেকে সেখানে আবার উদ্ধার কাজ চালানো হবে বলে জানান এই কর্মকর্তা।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন