বিজ্ঞাপন

‘লাক্স সুপারস্টার’ মিম মানতাশা

May 12, 2018 | 12:42 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলার শিক্ষার্থী মিম মানতাশা। বিশ্ববিদ্যালয়ে ভর্তিযুদ্ধ ছাড়া কখনোই কোন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেননি। ফলে নিজেকে যাচাই করার জন্য মিম নাম লিখিয়েছিলেন লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায়। কে জানতো প্রতিযোগীতার শেষে তিনিই পরবেন বিজয়ীর মুকুট!

হ্যাঁ, লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার এবারের বিজয়ী মিম মানতাশা। দেশের ১২ হাজার প্রতিযোগীকে বিভিন্ন ধাপে পেছনে ফেলে এই সম্মান নিজের করে নিলেন তিনি। গত রাতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চূড়ান্ত প্রতিযোগিতায় মিম নিজেকে তুলে ধরেন সবার উপরে। প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় রানারআপ হয়েছেন যথাক্রমে সারওয়াত আজাদ বৃষ্টি ও সামিয়া অথৈ।

এবারের প্রতিযোগিতায় মূল বিচারকের দায়িত্ব পালন করেছেন তাহসান, আরিফিন শুভ ও সাদিয়া ইসলাম মৌ। তাদের সঙ্গে চূড়ান্ত রাউন্ডে বিশেষ বিচারক হিসেবে ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, অভিনেতা আলী যাকের ও অভিনেত্রী ঈশিতা। বিজয়ীর মাথায় মুকুট পরিয়ে দেন সাবেক ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ বিদ্যা সিনহা মিম।

বিজ্ঞাপন

এবারের ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার বিজয়ী পেয়েছেন পাঁচ লক্ষ টাকা এবং একটি নতুন গাড়ি। পাশাপাশি বাংলাদেশে লাক্সের শুভেচ্ছাদূত হওয়ার সুযোগও পেয়েছেন তিনি। এ ছাড়া প্রথম রানার আপ বৃষ্টি পেয়েছেন চার লাখ টাকা এবং দ্বিতীয় রানারআপ অথৈ পেয়েছেন ৩ লাখ টাকা।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন