বিজ্ঞাপন

গাড়ির সঙ্গে ধাক্কা লাগায় লেগুনা চালককে পিটিয়ে হত্যা

August 3, 2023 | 11:29 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ধাক্কা লেগে প্রাইভেটকারের লুকিং গ্লাস ভাঙায় এক লেগুনা চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (২ আগস্ট) রাতে রাজধানীর পান্থপথ ইউটিসি ভবনের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

ওই লেগুনা চালকের নাম সবুজ (৩৫), তার গ্রামের বাড়ি ঝালকাঠিতে।

সবুজের সহকর্মী জামাল হোসেন জানান, গ্যাস শেষ হয়ে যাওয়ায় তারা লেগুনাটি ঠেলে নিয়ে যাওয়া সময় একটি প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লাগে।

হাসপাতালে আরেক লেগুনা চালক জামাল হোসেন জানান, নিউমার্কেট-ফার্মগেট এলাকায় গাড়ি চালাতেন সবুজ। গ্যাস শেষ হয়ে যাওয়ায় তারা লেগুনাটি আরেকটি লেগুনার পেছনে বেঁধে পান্থপথ হয়ে কারওয়ান বাজার সিএনজি পাম্পে যাচ্ছিলেন। পান্থপথ এলাকায় আসলে একটি প্রাইভেটকারেরর সঙ্গে লেগুনার ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারের লুকিং গ্লাস ভেঙে যায়। ক্ষিপ্ত হয়ে প্রাইভেটকারের থাকা তিন থেকে চার জন ব্যক্তি প্রাইভেটকার থেকে নেমে ভাঙা লুকিং গ্লাস দিয়ে সবুজের মাথায় আঘাত করে এবং সবাই মিলে মারধর করে। এতে সবুজ অচেতন হয়ে পড়লে তারা প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়। আহত অবস্থায় সবুজকে অপর লেগুনা চালক ফারুক ফার্মগেট লেগুনা স্ট্যান্ডে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সবুজ মারা যায়।

বিজ্ঞাপন

জামাল জানান, মৃত সবুজেরর বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলায়য়। বাবার নাম রতন আলী খান। বর্তমানে গ্রীনরোড স্টাফকোয়ার্টারে এক আত্মীয়ের বাসায় থাকতো। দুই সন্তানের জনক ছিলেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া জানান, পান্থপথ থেকে লেগুনা চালককে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার সহকর্মীরা জানান, মারধরের শিকার হয়েছিল সে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনইউ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন