বিজ্ঞাপন

দূর্ঘটনায় জ্যাকুলিন

May 13, 2018 | 1:54 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘রেস ৩’ সিনেমার শুটিং শেষ হয়েছে এই সপ্তাহে। দৃশ্যায়ন পরবর্তী কাজও গুছিয়ে এনেছেন পরিচালক। এখন কেবল মুক্তির অপেক্ষা আর ব্যবসায়িক হিসাব নিকাশ। ব্যবসা যাই করুক না কেন পার্টি করতে তো আর দোষ নেই। রেসের প্রধান চরিত্র সালমান খান তাই পার্টি ডাকলেন নিজের অ্যাপার্টমেন্টে। সেখান থেকেই ফেরার পথে দূর্ঘটনা ঘটালেন নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজ।

সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট থেকে ভোররাতে বের হন জ্যাকুলিন। এসময় ভীষন রকমের মদ্যপ ছিলেন এই নায়িকা। তারপরও তিনি নিজেই ড্রাইভ করেন গাড়ি। বান্দ্রায় কার্টার রোডে জ্যাকুলিনের গাড়ি ধাক্কা দেয় একটি অটোরিকশাকে। কেউ আহত না হলেও জ্যাকুলিনের গাড়ির হেডলাইট ভেঙে যায়। এ সময় পুলিশ এসে জ্যাকুলিনকে উদ্ধার করে নিয়ে যায়।

পরে জ্যাকুলিন ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশের কাছে অভিযোগ করেন ওই অটোচালকের বিরুদ্ধে। গণমাধ্যমকেও বলেন, অটোচালক মদ্যপ ছিলেন বলেই নাকি দুর্ঘটনা ঘটেছিল! ঘটনা যাই হোক, বলিউডি তারকাদের গাড়ি দূর্ঘটনা কোন নতুন খবর নয়। অনেক তারকা অভিনেতাই অতীতে মদ্যপ অবস্থায় ঘটিয়েছেন দূর্ঘটনা। জ্যাকুলিনের সহ অভিনেতা সালমান খান তো এখনো জড়িয়ে আছেন ‘হিট অ্যান্ড রান’ এর একটি মামলায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন