বিজ্ঞাপন

সাতকানিয়ায় পদদলনে মৃত্যুর মামলায় গ্রেফতার ৪

May 15, 2018 | 6:59 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সাতকানিয়ায় ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে পদদলিত হয়ে ৯ নারী মৃত্যুর ঘটনায় দায়ের হওয়া মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা ওই অনুষ্ঠানে কবির স্টিল রিরোলিং মিলস লিমিটেডের (কেএসআরএম) পক্ষে মাঠে শৃঙ্খলা রক্ষার দায়িত্বে ছিল বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৫ মে) বিকেল ৫টার দিকে কেএসআরএম’র মালিক মোহাম্মদ শাহজাহানের বাড়ির আশপাশে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। এরা হলেন, মুরিদুল আলম প্রকাশ মুরাদ (২৭), মো. ইদ্রিছ (২৬), হাবিব আহমদ সাহেদ (৩২) এবং আজগর আলী (২৮)।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হোসেন সারাবাংলাকে বলেন, গ্রেফতার হওয়া চারজনের প্রত্যেকে মাঠে শৃঙ্খলার দায়িত্ব পালন করেছিল। তাদের দায়িত্বে অবহেলা ছিল বলে আমাদের কাছে তথ্য আছে।

বিজ্ঞাপন

এর আগে দায়িত্বে অবহেলাজনিত কারণে মৃত্যু ঘটানোর অভিযোগ এনে কেএসআরএম’র ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহজাহান এবং অজ্ঞাতনামা আরও অনেককে আসামি করে মামলা দায়ের হয় সাতকানিয়া থানায়। মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযানে নামে বলে জানিয়েছেন ওসি।

এছাড়া পুলিশের আরও তিনটি টিম সাতকানিয়া, সীতাকুণ্ড এবং চট্টগ্রাম নগরীতে অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন ওসি।

সোমবার(১৪ মে) সকালে সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নের পশ্চিম গাতিয়াডাঙ্গা গ্রামের হাঙ্গরমুখ এলাকায় নিজ বাড়ির পাশে মাদ্রাসার মাঠে ইফতার সামগ্রী বিতরণের আয়োজন করেছিলেন শিল্পপতি মোহাম্মদ শাহজাহান। সেখান থেকে পদদলিত হয়ে মৃত্যুর শিকার ৯ নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিএম

আরও পড়ুন

অনুমতি ছাড়া ইফতার-যাকাত বিতরণ করতে দেবে না প্রশাসন
সাতকানিয়ায় প্রাণহানির ঘটনায় তদন্ত কমিটি
সাতকানিয়ায় ইফতার সামগ্রী নিতে গিয়ে ৯ নারীর মৃত্যু
ব্যবস্থাপনায় ত্রুটি, মৃত্যুর কারণ ভিন্নখাতে নেওয়ার চেষ্টা
পদদলিত হয়ে ৯ নারীর মৃত্যু: শিল্পপতি শাহাজানের বিরুদ্ধে মামলা

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন