বিজ্ঞাপন

দুই মাস পর ইরফান

May 17, 2018 | 12:27 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

দূরারোগ্য কর্কট ব্যাধি বাসা বেঁধেছে অভিনেতা ইরফান খানের শরীরে। নিওরোএন্ডোক্রাইন নামের একটি টিউমার চুপিসারে বেড়ে উঠেছে তার মাথার ভেতর। এই অসুখ বেশ জটিল তাই পুরোপুরি সেরে উঠার সম্ভাবনাও কম। তারপরও ইরফান ভীত নন। চিকিৎসা চলছে পুরোদমে তবে অভিনয়কেও দূরে ঠেলে রাখছেন না এই জাত অভিনেতা।

অসুস্থতার আগে ইরফান অভিনয় করেছিলেন আকাশ খুড়ানা পরিচালিত ‘কারওয়ান’ ছবিতে। ছবিটি মুক্তি পাবে আগস্ট মাসের ১০ তারিখে। মুক্তি উপলক্ষে কারওয়ানের একটি পোস্টার প্রকাশ করেছে ছবিটির অর্থলগ্নিকারী প্রতিষ্ঠান ইশকা ফিল্মস। পোস্টারটি নিজের টুইটারে শেয়ার করেছেন ইরফানও। অসুস্থতার খবর জানানোর পর গেলো দুই মাসে এটিই ইরফানের প্রথম টুইট।

ছবির প্রথম ঝলক ভক্তদেরকে দেখতে দিয়ে ইরফান লিখেন, ‘শুরুর সরলতা অভিজ্ঞতা দিয়ে কেনা যায় না। কারওয়ানে যুক্ত হওয়ায় মিথিলা পালকাল ও দুলকার সালমানকে শুভেচ্ছা। দুই কারওয়ান, আমি এবং সিনেমা।’

বিজ্ঞাপন

ইরফান খানের সঙ্গে ‘কারওয়ান’ ছবিতে অভিনয় করেছেন দক্ষিণের তুমুল জনপ্রিয় অভিনেতা দুলকার সালমান। বলিউডে এটিই তার প্রথম সিনেমা। আছেন ‘প্রায়’ নবীন মিথিলা পালকারও। ভ্রমণ ধাঁচের এই ছবিতে একটি মৃত্যু রহস্যের জট খোলার চেষ্টা করবেন পরিচালক। ছবিটিতে আরো অভিনয় করেছেন কৃতি খারবান্দা।

গত মার্চ থেকেই অসুস্থ ইরফান। তিন মহাদেশে সমান জনপ্রিয় এই অভিনেতা বর্তমানে লন্ডনে চিকিৎসাধীন রয়েছেন।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন