বিজ্ঞাপন

আদালতে মির্জা ফখরুল

October 29, 2023 | 8:16 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নাশকতার অভিযোগে রমনা থানায় দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আদালতে হাজির করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (২৯ অক্টোবর) রাত সোয়া ৮টার দিকে গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয় থেকে মির্জা ফখরুলকে আদালতে উপস্থিত করা হয়। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফিউদ্দিনের আদালতে নাশকতার মামলাটির শুনানি হওয়ার কথা রয়েছে।

এর আগে, এদিন সকালে ফখরুলের গুলশানের নিজ বাসা থেকে তাকে আটক করেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গোয়েন্দা পুলিশের সদস্যরা মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আটক করে নিয়ে গেছে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্ত্রী রাহাত আরা বেগম বলেন, ‘সকালে গোয়েন্দা পুলিশের (ডিবি) লোকজন একবার বাসায় আসে। তখন মির্জা ফখরুল ইসলামসহ বাসার সবার সঙ্গে কথা বলে। এরপর সিসি ক্যামেরার ফুটেজ, কম্পিউটারের হার্ড ডিস্ক নিয়ে ভবনের নিচে চলে যায়। এর ঠিক ১০ মিনিট পর আবার ফিরে এসে তাকে (মির্জা ফখরুল) আটক করে নিয়ে যায়।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘মির্জা ফখরুল প্রচণ্ড অসুস্থ, ৭৫ বছর বয়সী মানুষ। তার চিকিৎসা চলছে। এভাবে তুলে নিয়ে যাবে তা মেনে নিতে পারছি না। আশা করব জিজ্ঞাসাবাদ শেষে যেন তাকে ছেড়ে দেওয়া হয়।’

সারাবাংলা/এআই/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন