বিজ্ঞাপন

মাদক মামলায় বরখাস্ত হওয়া পুলিশ সদস্য ইয়াবাসহ ফের আটক

November 6, 2023 | 4:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: ঢাকা-বরিশাল মহাসড়কের বাবুগঞ্জের রহমতপুর এলাকা থেকে ১৯৯০ পিস ইয়াবাসহ সাময়িক বরখাস্ত হওয়া পুলিশ সদস্য (কনস্টেবল) ও তার সহযোগীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

বিজ্ঞাপন

সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সাকুরা পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন, পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ভাটিভাঙ্গা গ্রামের মৃত মজিদ হাওলাদারের ছেলে মো. আসাদুজ্জামান (৪০) ও ঝালকাঠির নলছিটি উপজেলার ভবানীপুর গ্রামের আব্দুল মন্নান আকনের ছেলে মো. মাসুম আকন (৩৯)। তাদের মধ্যে কনস্টেবল আসাদুজ্জামান সম্প্রতি মাদকসহ আটক হলে বরিশাল জেলা পুলিশের কনস্টেবল পদ থেকে সাময়িক বরখাস্ত হন।

সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজে চেকপোস্ট বসানো হয়। এরপর সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে বরিশালগামী সাকুরা পরিবহনের বাসে অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে একজনের কাছ থেকে ১৯৯০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন