বিজ্ঞাপন

মুখোমুখি হচ্ছে ভাই-বোন

May 18, 2018 | 11:44 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ভাই-বোনের সম্পর্ক যেমন বন্ধুত্ব ও প্রেমের, তেমনি আবার প্রতিযোগিতারও। বলিউডের আলোচিত ‘ভাই-বোন’ সোনম কাপুর আর হর্ষবর্ধন কাপুরও এই সমীকরণের বাইরের কেউ নন। অনিল কাপুরের পুত্র-কন্যা এবার মুখোমুখি হতে যাচ্ছেন বক্স অফিসে।

হর্ষবর্ধন অভিনীত ‘ভবেশ যোশি’ ছবিটি মুক্তি পাচ্ছে জুনের প্রথম দিনে। একই দিনে মুক্তি পাচ্ছে বড় বোন সোনম কাপুরের ‘ভিরে দে ওয়েডিং’ ছবিটিও। ফলে স্বাভাবিক ভাবেই ধরে নেয়া যায়, ওই সময়ে দর্শক টানতে দুটো ছবির মধ্যেই চলবে তুমুল প্রতিযোগিতা।

গত ৮ মে সোনম কাপুর বিয়ে করেন দীর্ঘ দিনের প্রেমিক আনন্দ আহুজাকে। বিয়ের পর এটাই তার প্রথম ছবি। চিকফ্লিক ধাঁচের এই ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে রয়েছেন সোনম। অপরদিকে, ‘ভবেশ যোশি’ ছবিতে হর্ষবর্ধন অভিনয় করেছেন সুপার হিরোর চরিত্রে।

বিজ্ঞাপন

বোম্বের গসিপ ম্যাগাজিনগুলো জানাচ্ছে, এখন পর্যন্ত অনেক তারকা সিনেমা মুক্তির দিনে মুখোমুখি হলেও এই প্রথম কোনো ভাই-বোন বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছে।

২৫ মে মুক্তি পাওয়ার কথা ছিলো ‘ভবেশ যোশি’ সিনেমাটির। কিন্তু ওইদিন মুক্তি পাচ্ছে জন আব্রাহাম অভিনীত ‘পরমাণু’ ছবিটি। এ কারণে হর্ষবর্ধন অভিনীত ছবিটির তারিখ পিছিয়ে ১ জুন করে নেয় প্রযোজকরা।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন