বিজ্ঞাপন

পিকআপের ধাক্কায় ইজিবাইক উল্টে স্ত্রী নিহত, স্বামী আহত

November 8, 2023 | 7:19 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুরে পিকআপের ধাক্কায় ইজিবাইক উল্টে ফাতেমা আক্তার কারিমা (৩০) নামে এক নারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় ওই নারীর স্বামী আবুল মোতালেব মুন্না আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (০৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে গাজীপুরের পূবাইল থানাধীন হায়দরাবাদ আক্কাছ মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাতেমা আক্তার কারিমা গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন মেঘডুবী গ্রামের আবুল কাশেমের মেয়ে। গাজীপুর মহানগরীর দেশিপাড়া এলাকার মোস্তফার বাড়িতে স্বামী-স্ত্রী ভাড়া থাকতেন।

পরিবারের লোকজন জানান, সূত্রে জানা যায়, গাজীপুরের দেশিপাড়া এলাকা থেকে পূবাইলের করমতলা এলাকার খ্রিস্টান হাসপাতালে ডেঙ্গু রোগের চিকিৎসার জন্য যাচ্ছিলেন। দুপুরে তারা পূবাইলের হায়দরাবাদ এলাকার আক্কাছ মার্কেটে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ তাদের ইজিবাইককে ধাক্কা দিলে ইজিবাইকটি উল্টে যায়। এসময় ইজিবাইকে থাকা দম্পতি কারিমা ও মুন্না আহত হন। এসময় গুরুতর আহতাবস্থায় কারিমাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান জানান, দুপুরে পূবাইলে একটি সড়ক দুর্ঘটনার খবর পাই। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ইজিবাইকের যাত্রীকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশটি হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন