বিজ্ঞাপন

বাঁচানো গেল না এমপি গোলাম মোস্তফাকে

December 19, 2017 | 10:14 am

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা :  সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা মারা গেছেন। দুর্ঘটনার পর এক মাস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  মঙ্গলবার সকালে তিনি মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

দুপুর ১২ জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় নামাজে জানাজা হবে এই সংসদ সদস্যের।

প্রধানমন্ত্রীর প্রেস উইং জানিয়েছেন, বর্ষিয়ান এই নেতা ও সংসদ সদস্যের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিজ্ঞাপন

মরহুমের ভাতিজা লাভলু সাংবাদিকদের  জানিয়েছেন, সুন্দরগঞ্জের চণ্ডিপুর ইউনিয়নের নিজ গ্রামে মরহুম গোলাম মোস্তফাকে দাফন করা হবে।

গত ১৮ নভেম্বর বিকেল সাড়ে পাঁচটায় বঙ্গবন্ধু সেতুর টাঙ্গাইলের নাটিয়াপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় এমপি গোলাম মোস্তফাসহ চারজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করে। পরে এমপি গোলাম মোস্তফার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়।

এমপি গোলাম মোস্তফা গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি ছিলেন।  গত বছরের ৩১ ডিসেম্বর গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন গুলিবিদ্ধ হয়ে নিহত হলে আসনটি শূন্য ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

পরে উপ-নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পান সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আহমেদ। এরপর ২২ মার্চের উপ-নির্বাচনে জয়ী হন তিনি।

সারাবাংলা/একে

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন