বিজ্ঞাপন

খুলনায় প্রধানমন্ত্রীর জনসভা: তিন ঘাটে চলছে ১০ ফেরি

November 13, 2023 | 12:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খুলনা: আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনায় আসছেন। সোমবার (১৩ নভেম্বর) বিকেল ৩টায় তিনি খুলনা সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন। সমাবেশকে ঘিরে খুলনা জুড়ে উৎসবের আমেজ বইছে।

বিজ্ঞাপন

মহাসমাবেশের জন্য নৌকার আদলে মঞ্চ তৈরিসহ ওপরে প্রতীকী পদ্মা সেতু তৈরি করা হয়েছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে খুলনার তিনটি ঘাট রূপসা, জেলখানা ও নগরঘাটে মোট ১০টি ফেরি চলাচল করবে। এর মধ্যে, রূপসা ঘাটে পাঁচটি ফেরি চলাচলের ব্যবস্থা করা হয়েছে।

খুলনা সড়ক ও জনপদ বিভাগ সওজের (ফেরি বিভাগ) নির্বাহী প্রকৌশলী মো. আজম শেখ জানান, প্রধানমন্ত্রীর জনসভায় নির্বিঘ্নে দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষের আসা-যাওয়ার জন্য আমরা নদীপথে আগের চারটি ফেরির সঙ্গে আরও ছয়টি নতুন ফেরি যুক্ত করেছি।

বিজ্ঞাপন

এ ছাড়া, খুলনায় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে একদিনের জন্য ১০ জোড়া স্পেশাল ট্রেনের ব্যবস্থা করেছে রেলওয়ে বিভাগ। সোমবার সকাল থেকে এসব ট্রেন নওয়াপাড়া, যশোর, বেনাপোল, চুয়াডাঙ্গা, কোটচাঁদপুর, আলমডাঙ্গা, মোবারকগঞ্জ ও কুষ্টিয়া থেকে যাত্রী নিয়ে ছেড়ে খুলনায় আসবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভার শুরুতে সার্কিট হাউজ মাঠ থেকে খুলনার ২২টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং দু’টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন