বিজ্ঞাপন

এবার জর্জিয়ার হাইস্কুলের রাস্তায় বন্দুকধারীর গুলিতে নিহত ১

May 19, 2018 | 10:11 am

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

টেক্সাসের হাইস্কুলে বন্দুকধারীর হামলায় নিহতের ঘটনার পর ১২ ঘণ্টা পার হতে না হতেই এবার জর্জিয়ার একটি হাইস্কুলের পার্কিং এলাকায় বন্দুক নিয়ে হামলা হয়েছে। এতে ১জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২ জন। আহতদের অবস্থা গুরুতর।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে এক্সপ্রেস জানিয়েছে, রাত সাড়ে ৮টার দিকে জর্জিয়ার ক্লেটন কাউন্টির মাউন্ট জিওন হাইস্কুলের পাশের পার্কিং এলাকায় ওই হামলার ঘটনা ঘটে এবং এতে আহতরা সবাই নারী। তবে তারা কেউই স্কুলটির সঙ্গে সম্পৃক্ত নন।

আহতদেরকে পুজেমন হেনরি হাসপাতালে নেয়া হলে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত তৃতীয় নারীটি অন্তঃসত্ত্বা। তবে তার আঘাত গুলি থেকে হয়নি।

বিজ্ঞাপন

পুলিশ বলছে, স্কুলের ভিতরে তখন গ্রাজুয়েশন উৎসব চলছিলো।  তবে এই ঘটনায় জড়িত ব্যক্তি বা দলের কাউকে আটক করা যায়নি। নিহত একজন নারী যার বয়স চল্লিশের কাছাকাছি তাকে সরাসরি বুকে কয়েকবার গুলি করা হয়েছে। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। অপরজনের বয়স ২০ এর কাছাকাছি, তাকে পায়ে গুলি করা হয়েছে।

বাকবিতণ্ডাকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে এবং ঘটনাস্থলের ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এই ঘটনার মাত্র ১২ ঘণ্টা আগে টেক্সাসের সানতা ফে হাইস্কুলে বন্দুকধারীর হামলায় কমপক্ষে ১০জন নিহত হন। হামলার পর এক ব্যক্তিকে আটক করা হয়।

বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলার ঘটনা যেন নিয়মিত বিষয় হয়ে দাঁড়িয়েছে। কয়েকদিন পরপরই ঘটছে এসব হামলা। দেশটিতে বন্দুক বিক্রি নিয়ন্ত্রণের জন্য বহুদিন ধরে আন্দোলন চলে আসছে।

সূত্র: আরটি, এক্সপ্রেস, গোল্ড কোস্ট বুলেটিন

সারাবাংলা/এমআইএস

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন