বিজ্ঞাপন

নায়ক আব্দুল আজিজের নায়িকা পরীমনি!

December 19, 2017 | 12:21 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিজ্ঞাপন

প্রযোজক আব্দুল আজিজ নায়ক হচ্ছেন! গত মাসেই চমকপ্রদ এই খবরটি প্রকাশ করেছিলেন তিনি। জানিয়েছিলেন, তার সঙ্গে ছবিতে আরো দেখা যাবে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা শাকিব খান ও জিৎকে। একটি মেয়ের নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পাওয়ার সংগ্রামই হবে সিনেমার মূল গল্প। ‘আঁধার থেকে আঁধারে’ শিরোনামে সেই ছবিতে আরো থাকবেন সিয়াম আহমেদ।

এতো নায়কের ভিড়ে ছবিটির নায়িকা হচ্ছেন কে? এই প্রশ্নে আব্দুল আজিজ ছিলেন নীরব। সবাই ধরেই নিয়েছিলো মাহিয়া মাহির জীবন থেকে নেয়া গল্পে মাহি নিজেই করবেন অভিনয়! পর্দায় দেখানো হবে তাদের বাস্তব জীবনেরই রসায়ন! তবে এই তথ্যটি যে সঠিক নয় সারাবাংলাকে তা নিশ্চিত করেছেন আব্দুল আজিজ।

এই প্রতিবেদককে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার বলেন, ‘মাহি নয় ‘আঁধার থেকে আঁধার’ সিনেমায় নায়িকা হিসেবে থাকবেন পরীমনি। ছবিটির প্রি প্রোডাকশনের কাজ শেষ, পরীর শিডিওল পেলেই শুরু হবে শুটিং।’ পাশ থেকে পরীমনিও জানালেন, আব্দুল আজিজের সঙ্গে পর্দায় যেতে কোনই আপত্তি নেই তার, ছবিটির জন্য প্রয়োজনীয় প্রস্তুতিও নিয়ে রেখেছেন তিনি।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি ‘আঁধার থেকে আঁধারে’ ছবিটি পরিচালনাও করবেন আব্দুল আজিজ। আসছে বছরের এপ্রিল মাসে শুরু হবে ছবিটির শুটিং।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/তুসা/পিএ

 

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন