বিজ্ঞাপন

বৈধ কোনো পেশা নেই, ইয়াবা পাচারে নেমে ধরা ২ ‍যুবক

November 25, 2023 | 9:06 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে ৪০ হাজার ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জানিয়েছে, বৈধ কোনো পেশায় জড়িত না থাকা এ দুই যুবক কক্সবাজার থেকে দেশের বিভিন্নস্থানে ইয়াবা পাচার করে।

বিজ্ঞাপন

শুক্রবার (২৪ নভেম্বর) রাত‌ সাড়ে ৯টার দিকে নগরীর আকবর শাহ্ থানার সিটি গেট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের চেকপোস্টে তাদের কাছ থেকে ইয়াবা উদ্ধার হয়। গ্রেফতার দু’জন হলো- কক্সবাজারের টেকনাফের মোহাম্মদ ফয়সাল উদ্দীন (২৫) এবং চকরিয়ার শহীদুল ইসলাম শহীদ (২১)।

আকবর শাহ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ওয়ালী উদ্দিন আকবর সারাবাংলাকে জানান, পুলিশের চেকপোস্টের অদূরে নুরানী মসজিদের সামনে দু’জন অপেক্ষা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে উপস্থিত হলে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ ধাওয়া দিয়ে তাদের ধরে চেকপোস্টের সামনে আনে। এ সময় দু’জনের সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি করে ৪০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি বলেন, ‘জিজ্ঞাসাবাদে দুজন জানিয়েছেন, তারা বেকার। টেকনাফ থেকে ইয়াবা কিনে চট্টগ্রাম শহরে আনে এবং এখানে পাইকারি ও খুচরা বিক্রেতাদের কাছে সরবরাহ করে। শুধু চট্টগ্রাম নয়, তারা ঢাকাসহ দেশের আরও বিভিন্নস্থানে আগে ইয়াবা সরবরাহ করেছে বলে আমাদের কাছে তথ্য আছে। ইয়াবার উৎস এবং এর সঙ্গে জড়িতদের তথ্য জানতে তাদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।’

বিজ্ঞাপন

রিমান্ড আবেদন শুনানির জন্য অপেক্ষমাণ রেখে শনিবার বিকেলে তাদের আদালত কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বলে ওসি ওয়ালী উদ্দিন আকবর জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন