বিজ্ঞাপন

ফেব্রুয়ারিতে ফিরছে মেসি-রোনালদো দ্বৈরথ

December 12, 2023 | 2:29 pm

স্পোর্টস ডেস্ক

একটা সময় নিয়মিতই দেখা যেত দুজনের দ্বৈরথ। লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো লা লিগা ছেড়েছেন অনেক আগেই। গত মৌসুমে দুজন বিদায় বলেছেন ইউরোপিয়ান ফুটবলকেও। দুজনের দ্বৈরথ তাই এখন ফুটবল ভক্তদের কাছে শুধুই স্মৃতি। তবে আগামী বছরের শুরুতেই মুখোমুখি হবেন দুই কিংবদন্তি ফুটবলার। মেসির বর্তমান ক্লাব ইন্টার মায়ামি নিশ্চিত করেছে, আগামী বছরের ফেব্রুয়ারিতে রোনালদোর ক্লাব আল নাসরের বিপক্ষে মাঠে নামবে তারা।

বিজ্ঞাপন

গত মাসে আল নাসরের পক্ষ থেকে জানানো হয়েছিল, আগামী বছর রিয়াদ সিজন কাপ নামের টুর্নামেন্টে মায়ামির বিপক্ষে খেলবেন রোনালদোরা। সেই সময় অবশ্য এই খবর উড়িয়ে দিয়েছিল মায়ামি। এবার মায়ামির পক্ষ থেকেই নিশ্চিত করা হয়েছে, সৌদিতে খেলতে যাচ্ছেন তারা। ২৯ জানুয়ারি আল হিলাল ও ১ ফেব্রুয়ারি আল নাসরের বিপক্ষে খেলবে মেসির ক্লাব।

মায়ামির স্পোর্টিং ডিরেক্টর ক্রিস হেন্ডারসন বলছেন, মেসি-রোনালদোর দ্বৈরথ আয়োজন করতে পেরে উচ্ছ্বসিত তারা, ‘দারুণ কিছু ম্যাচের অপেক্ষায় আছি আমরা। এই ম্যাচগুলো আমাদের প্রাক মৌসুম প্রস্তুতির জন্য কাজে দেবে। আল হিলাল ও আল নাসরের মতো দলের বিপক্ষে খেলতে পেরে আমাদের দলও উপকৃত হবে।’

ফুটবল ক্যারিয়ারে মেসি ও রোনালদো ৩৫ ম্যাচে মুখোমুখি হয়েছেন। এর মাঝে মেসির দল জয় পেয়েছে ১৬ বার, রোনালদোর দল জিতেছে ১০ বার। বাকি ম্যাচগুলো হয়েছে ড্র। এই ৩৫ ম্যাচে মেসি করেছেন ২১ গোল, অ্যাসিস্ট করেছে ১২টি। অন্যদিকে রোনালদোর গোল ২০টি, অ্যাসিস্ট ১টি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন