বিজ্ঞাপন

এক্সপ্রেসওয়েতে বাসের ধাক্কায় প্রাইভেট কারের চালক নিহত

January 9, 2024 | 1:32 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: তেজগাঁও এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপরে একটি বাসের ধাক্কায় এক প্রাইভেট কারের চালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় এক যাত্রীও আহত হয়েছেন।

বিজ্ঞাপন

সোমবার (৮ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৬টার দিকে এক্সপ্রেসওয়ের পূর্ব নাখালপাড়া, ড্রাম ফ্যাকটরির পাশে এ দুর্ঘটনা ঘটে। এ সময় বাসের ধাক্কায় আহত দুজনকে আহত অবস্থায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনায় নিহত মিলন (৫০) প্রাইভেট কারের চালক ছিলেন। আহত যাত্রীর নাম মাহফুজ (৩৫)।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন দুর্ঘটনার তথ্য জানিয়ে বলেন, চলন্ত অবস্থায় প্রাইভেট কারটির চাকা পাংচার হয়ে যায়। এ সময় ভিআইপি পরিবহনের একটি বাস প্রাইভেট কারকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসটির মুখোমুখি হয়ে পড়লে গাড়ি দুটির মধ্যে সংঘর্ষে প্রাইভেট কার দুমড়ে-মুচড়ে যায়।

বিজ্ঞাপন

ওসি জানান, আশপাশের লোকজন গুরুতর আহত দুজনকে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মিলনকে মৃত ঘোষণা করেন। আহত মাহফুজ জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন। দুর্ঘটনার পরপরই প্রাইভেট কার ও বাস দুটি জব্দ করা হয়েছে। বাসের চালক পালিয়ে যাওয়ায় তাকে ধরা সম্ভব হয়নি।

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন