বিজ্ঞাপন

অপু দাঁড়ালেন ক্যামেরার সামনে

May 22, 2018 | 4:08 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বিরতির পর নতুন কোনো সিনেমায় শুটিং শুরু করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। মঙ্গলবার (২২ মে) ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এর শুটিংয়ে অংশ নেন তিনি। ছবিটি পরিচালনা করছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার পরিচালক দেবাশীষ বিশ্বাস।

সপ্তাহখানেক আগেই শুরু হয়েছে সিনেমার শুটিং। তবে অপু বিশ্বাস ক্যামেরার সামনে দাঁড়ালেন মঙ্গলবার সকালে। রাজধানীর শাহবাগ এলাকা থেকে শুরু হয় শুটিং। শুটিং হবে এফডিসিতেও।

দহন সিনেমায় অভিনয় করছেন না বাঁধন

অপু বিশ্বাসের শুটিং ২৪ মে পর্যন্ত চলবে বলে জানিয়েছেন পরিচালক। তিনি বলেন, ‘শুটিং চলছে। ঈদের আগ পর্যন্ত চলবে। সম্পূর্ণ কমেডি ধাঁচের একটা সিনেমা হবে শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু। তবে আগের সিনেমার সঙ্গে এর কোনো সংযোগ বা যোগাযোগ থাকবে না।’

বিজ্ঞাপন

বিরতির পর অনেক ছবিতেই চুক্তিবদ্ধ হয়েছেন অপু বিশ্বাস। কিন্তু সেইসব সিনেমার শুটিংয়ের কাজে ক্যামেরার সামনে দাঁড়ানো হয়নি তার। শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু সিনেমা দিয়েই নতুন কোনো সিনেমার শুটিংয়ে অংশ নিলেন অপু।

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক বাপ্পী চৌধুরী

সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী। ঈদের পরেও কিছুদিন শুটিং করবেন পরিচালক। ছবিতে গান করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, শ্রী প্রীতম, ইমন সাহা। ছবিটি প্রযোজনা করছে বেসরকারি টিভি চ্যানেল আর টিভি।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন