বিজ্ঞাপন

রাজকুমারের প্রথম গান অনলাইনে

March 29, 2024 | 6:02 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঈদে শাকিব খানের একমাত্র সিনেমা ‘রাজকুমার’ মুক্তি পেতে যাচ্ছে। হিমেল আশরাফ পরিচালিত ছবিটির টাইটেল গান প্রকাশিত হয়েছে বৃহস্পতিবার (২৮ মার্চ )। শাকিবের জন্মদিন উপলক্ষে প্রকাশিত গানটি ইতোমধ্যে ২ মিলিয়নেরও বেশিবার ভিউ হয়েছে।

বিজ্ঞাপন

গানে শাকিবের সঙ্গে দেখা গেছে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে। তাদের নতুন রোমান্স উপভোগ করছেন নেটিজেনরা। তারা জানাচ্ছেন, গানটি এতো দৃষ্টি নন্দন যে অনেকের মনে হচ্ছে বলিউডি গান!

সেইসঙ্গে যুক্তরাষ্ট্রে চোখ ধানানো সব লোকেশনে এ গানের শুটিং সম্পন্ন হয়েছে, যা বাংলাদেশি সিনেমার গানে আগে কখনো দেখা যায়নি। এ গানে মজেছে শাকিব খানের অনুরাগীরা। গানটি দেখে বাংলাদেশের পাশাপাশি ইন্ডিয়া এবং পাকিস্তান থেকে রিভিউ দেখা যাচ্ছে ইউটিউবে। তারা বলছেন, বাংলা সিনেমার গান এত উন্নত হবে ভাবতেও পারেননি।

রাজকুমার গানে কণ্ঠ দিয়েছেন বালাম এবং কোনাল। এ গানটি লিখেছেন আসিফ ইকবাল এবং সুর-সংগীত করেন আকাশ সেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রোমাঞ্চকর ক্লাসিকো জিতে লিগ শিরোপায় এক হাত রিয়ালেরসহকারী শিক্ষক নিয়োগ: ৩য় গ্রুপের সংশোধিত ফল প্রকাশবাংলাদেশের শ্রম অধিকারের উন্নয়ন চায় যুক্তরাষ্ট্রপরিবেশবান্ধব অবকাঠামো নির্মাণের নির্দেশ গণপূর্তমন্ত্রীরতাপপ্রবাহে বিদ্যুতের চাহিদা ছাড়াতে পারে ১৭০০০ মেগাওয়াটশিল্পকলায় আন্তর্জাতিক প্রতিবন্ধী শিল্প উৎসব শুরু শুক্রবারঅর্থ আত্নসাৎ: সোনালী লাইফের পর্ষদ সাসপেন্ড করে প্রশাসক নিয়োগমেলায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের অংশগ্রহণ বাড়ানোর তাগিদডেমরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষ, গার্মেন্টস কর্মকর্তা নিহত‘সমবায় সমিতিতে কৃষিকে অগ্রাধিকার দিলে মানুষ সুফল পাবে’ সব খবর...
বিজ্ঞাপন