বিজ্ঞাপন

উজ্জ্বল-ঝুমুরের প্রেমের কাঁটা সন্ত্রাসী শফিক!

March 30, 2024 | 6:00 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

উজ্জ্বল ও ঝুমুরের প্রেমের পথের কাঁটা হয়ে দাঁড়ায় ভয়ংকর সন্ত্রাসী শফিক। যে কিনা কাউকে মারার আগে ১ মিনিটও ভাবে না। এমনই এক তুমুল প্রেমের ভয়ংকর গল্প নিয়ে এই ঈদে চমকে দিতে যাচ্ছেন মুশফিক আর ফারহান ও তানজিন তিশা।

বিজ্ঞাপন

সিএমভি’র ব্যানারে ‘হৃদয়জুড়ে তুমি’ নামের এই বিশেষ নাটকের চিত্রনাট্য লিখেছেন অবয়ব সিদ্দিকী আর নির্মাণ করেছেন তৌফিকুল ইসলাম।

নির্মাতা জানান, এটা মূলত প্রেমের একটি গল্প। প্রেমিকার জন্য একজন প্রেমিক কী কী করতে পারে, সেই নজিরও থাকছে এতে। থাকছে প্রেমিক বনাম সন্ত্রাসী হবু স্বামীর মধ্যে অন্যরকম লড়াই। যে লড়াইয়ে শেষ পর্যন্ত কে হারে কে জিতে, সেটা জানার জন্য দেখতে হবে পুরো নাটকটি।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, সিএমভি’র ঈদ আয়োজনে ‘হৃদয়জুড়ে তুমি’ উন্মুক্ত হতে যাচ্ছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
শিক্ষক সংকটে ‘নাকাল’ ঠাকুরগাঁও পলিটেকনিক ইনস্টিটিউটরোমাঞ্চকর ক্লাসিকো জিতে লিগ শিরোপায় এক হাত রিয়ালেরসহকারী শিক্ষক নিয়োগ: ৩য় গ্রুপের সংশোধিত ফল প্রকাশবাংলাদেশের শ্রম অধিকারের উন্নয়ন চায় যুক্তরাষ্ট্রপরিবেশবান্ধব অবকাঠামো নির্মাণের নির্দেশ গণপূর্তমন্ত্রীরতাপপ্রবাহে বিদ্যুতের চাহিদা ছাড়াতে পারে ১৭০০০ মেগাওয়াটশিল্পকলায় আন্তর্জাতিক প্রতিবন্ধী শিল্প উৎসব শুরু শুক্রবারঅর্থ আত্নসাৎ: সোনালী লাইফের পর্ষদ সাসপেন্ড করে প্রশাসক নিয়োগমেলায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের অংশগ্রহণ বাড়ানোর তাগিদডেমরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষ, গার্মেন্টস কর্মকর্তা নিহত সব খবর...
বিজ্ঞাপন