বিজ্ঞাপন

জুয়েলারি ব্যবসায়ীদের বিশেষ আর্থিক সেবা দেবে ‘পকেট’

April 1, 2024 | 12:43 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) ও আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান এবিজি টেকনোলজিস লিমিটেডের পেমেন্ট সার্ভিস প্রোভাইডার (পিএসপি) ‘পকেটে’র সঙ্গে একটি সমঝোতা স্মারক সই হয়েছে। এর আওয়তায় দেশের জুয়েলারি ব্যবসায়ীদের বিশেষ আর্থিক সেবা দেবে পকেট।

বিজ্ঞাপন

সোমবার (১ এপ্রিল) সকালে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের বাজুস কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্বারকে সই করেন বাজুসের সাধারণ সম্পাদক বাদল চন্দ্র রায় এবং এবিজি টেকনোলজিস লিমিটেডের পরিচালক মোস্তফা আজাদ মহিউদ্দিন।

বাজুসের উপদেষ্টা রুহুল আমিন রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাজুসের সাবেক সভাপতি ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপের চেয়ারম্যান এম এ ওয়াদুদ খান, বাজুসের সহ-সভাপতি গুলজার আহমেদ, মো. রিপনুল হাসান ও মাসুদুর রহমান।

অনুষ্ঠানে জানানো হয়, বাংলাদেশ ক্যাশলেস সোসাইটির দিকে যাচ্ছে। সেই ক্যাশলেস সোসাইটি বিনির্মাণে কাজ করবে পকেট।

বিজ্ঞাপন

আয়োজকরা জানান, পকেট একটি ডিজিটাল ওয়ালেট। এটি এমএফএস বা অন্য আর্থিক প্রতিষ্ঠানের মতো নয়। পকেট ভবিষ্যতে ভিসা বা মাস্টার কার্ড আনবে। ব্যতিক্রমী এই আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান সম্পর্কে ভবিষ্যতে বিস্তারিত জানানো হবে বলে জানান সংশ্লিষ্টরা।

সারাবাংলা/ইএইচটি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন