বিজ্ঞাপন

হালিশহরে বস্তিতে আগুন

April 9, 2024 | 10:49 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর হালিশহরে একটি বস্তিতে আগুন লেগেছে। তবে ঘণ্টাখানেকের মধ্যেই আগুন প্রায় নিয়ন্ত্রণে এসেছে বলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৯ এপ্রিল) রাত সোয়া ৯টার দিকে হালিশহর আবাসিক এলাকার জি-ব্লকের এক নম্বর সড়কে খালপাড়ে গোলচত্বর সংলগ্ন বস্তিতে আগুন লাগে।

চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে, রাত সাড়ে ৯টার দিকে আগুন লাগার খবর পৌঁছে নিয়ন্ত্রণ কক্ষে। স্থানীয় স্টেশন থেকে দুটি ইউনিট নিয়ে অগ্নিনির্বাপক দলের কর্মীরা সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নেওয়ার চেষ্টা করছেন।

ঘটনাস্থলে যাওয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খান খলিলুর রহমান সারাবাংলাকে বলেন, ‘বস্তিতে কাঁচা ও সেমিপাকা কয়েকটি ঘর আছে। প্রথমদিকের ৩-৪টি বসতঘর আগুনে পুড়তে দেখা যাচ্ছে। আগুন যেন ছড়াতে না পারে, আমরা সেই চেষ্টা করছি।’

বিজ্ঞাপন

রাত সোয়া ১০টার দিকে হালিশহর থানার উপ-পরিদর্শক (এসআই) সহদেব কুমার সরকার সারাবাংলাকে বলেন, ‘আট ব্যাটেলিয়ন বিজিবির কার্যালয় সংলগ্ন খালের পাড়ে বস্তিতে আগুন জ্বলছে। তবে আগুন প্রায় নিয়ন্ত্রণে নিয়ে আসতে সক্ষম হয়েছেন ফায়ার কর্মীরা।’

আট ব্যাটেলিয়ন বিজিবি’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী জানিয়েছেন, আগুন লাগার পর বিজিবি সদস্যরা বস্তি থেকে মালামাল ও বাসিন্দাদের নিরাপদে বের হতে সহায়তা করেছেন। আগুন নেভাতে ফায়ার সার্ভিসকেও তারা সহায়তা দিচ্ছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন