বিজ্ঞাপন

ডেমরায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

April 11, 2024 | 11:00 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমড়া বাঁশেরপুল এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী চঞ্চল মিয়া (২৮) নামে এক যুবক মারা গেছে। এই ঘটনায় মোঃ শাহ আলম (২৪) নামে আরেক যুবক আহত হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১১এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় ডেমড়া থানা পুলিশ তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় চঞ্চল মিয়া (২৮) রাত সোয়া ১০টার দিকে মারা যায়।

ডেমড়া থানার উপ পরিদর্শক (এসআই) রাজিব দাস সনেট জানান, সন্ধ্যার দিকে দুইজন মোটরসাইকেল যোগে যাওয়ার সময় একটি মাইক্রোবাসের সঙ্গে ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। খবর তাদের দুজনকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় চঞ্চল। আহত শাহ আলম জরুরী বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

এসআই আরও জানান, ঘটনাস্থল থেকে লোকজনের কাছ থেকে জানতে পেরেছি মোটরসাইকেল নিয়ে তারা দুজন রংসাইডে ছিলেন। এ সময় দ্রুত গতির একটি মাইক্রোবাসের ধাক্কায় ছিটকে পড়ে যান।

বিজ্ঞাপন

হাসপাতালে মৃত চঞ্চলের খালাতো ভাই আবু বকর সিদ্দিক জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানার রসুলপুর গ্রামে। চঞ্চলের বাবার নাম হারুন মিয়া। চঞ্চল এলাকায় কাপড়ের ব্যবসা করতো। তার ঘরে তিন সন্তান রয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
কুবিতে বিক্ষোভ মিছিল, পুলিশের গাড়ি ভাঙচুর, মহাসড়ক অবরোধচট্টগ্রামে কোটা অন্দোলনকারী-ছাত্রলীগ তুমুল সংঘর্ষ, নিহত ২পদত্যাগ করলেন গ্যারেথ সাউথগেটকোটা: রংপুরে ত্রিমুখী সংঘর্ষে শিক্ষার্থী নিহত, আহত শতাধিকধ্বংসাত্মক কর্মকাণ্ড করলে কাউকে ছাড় দেব না: স্বরাষ্ট্রমন্ত্রীঢাবিতে আন্দোলনকারী-ছাত্রলীগের অবস্থান, উত্তেজনা বাড়ছে ক্যাম্পাসেআন্দোলনকারী-ছাত্রলীগ সংঘর্ষ: শাহবাগ থানায় হচ্ছে একাধিক মামলাব্যক্তি ও গোষ্ঠীস্বার্থে বাংলা ব্লকেড মানবাধিকারের চরম হরণখুলনায় জিরো পয়েন্ট অবরোধ করে খুবি ও কুয়েট শিক্ষার্থীদের বিক্ষোভইবিতে কোটা সংস্কার আন্দোলনে হাজারো শিক্ষার্থীর ঢল সব খবর...
বিজ্ঞাপন