বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্র সফর রেখে ভোট দিলেন আজিজুল হাকিম

April 19, 2024 | 3:26 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঢাকা: বর্ষীয়ান অভিনেতা আজিজুল হাকিম চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট দিয়েছেন পারিবারিক সফর রেখেই। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল ৩টার দিকে এফডিসিতে প্রবেশ করেন তিনি।

বিজ্ঞাপন

গেইটে তার কাছে ভোট চান চিত্রনায়ক রুবেল। তিনি তখন জানান, পারিবারিক সফর এক মাসের জন্য তার যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল। কিন্তু দুবাইয়ের ট্রানজিট ফ্লাইট পর পর তিন দিন বাতিল হওয়ায় তিনি ভোট দিতে আসতে পেরেছেন।

ভোটের কারণে শিল্পীদের মধ্যকার কাদা ছোড়াছুড়ি নিয়ে তিনি বলেন, ‘এটাকে আমি কোনো দ্বন্দ্ব বলতে চাই না। সৌহার্দ্যপূর্ণভাবেই ভোট হচ্ছে। এখানে তো সিলেকশন তো হচ্ছে না, ইলেকশন হচ্ছে। তাই দুইটা প্যানেল হয়েছে। না হলে তো নির্বাচন হবে না। এর মানে না যে আমাদের মধ্যে কোনো সমস্যা রয়েছে।’

যারা নির্বাচিত হবে তাদের কাছে প্রত্যাশা কী? এমন প্রশ্নে আজিজুল হাকিম বলেন, ‘প্রত্যেকেই যেন চলচ্চিত্রের স্বার্থে, উন্নয়নে কাজ করবেন— এ প্রত্যাশা থাকবে।’

বিজ্ঞাপন

চলচ্চিত্রের শিল্পীদের নেতা নির্ধারণে চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) প্রাঙ্গনে শিল্পী সমিতির কার্যালয়ে শুক্রবার সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। ২১ সদস্যবিশিষ্ট কমিটির নির্বাচনে ভোটের লড়াই চলবে বিকেল ৫টা পর্যন্ত।

চলচ্চিত্র শিল্পী সমিতির মোট ভোটার সংখ্যা ৫৭০ জন। এবারের নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে মোট ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতিদ্বন্দ্বী দুই প্যানেলে আছেন খলনায়ক মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। আরেক প্যানেলে আছেন নায়ক মাহমুদ কলি ও চিত্রনায়িকা নিপুণ আক্তার।

এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে আছেন এ জে রানা ও বিএইচ নিশান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন