বিজ্ঞাপন

নেশার টাকা না পেয়ে অভিমানে যুবকের আত্মহত্যা

May 23, 2024 | 6:33 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ওয়ারীতে নেশার টাকা না পেয়ে মায়ের সঙ্গে অভিমান করে অরিত্র সাহা (২১) নামে এক যুবক আত্মহত্যা করেছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ মে) বেলা ১টার দিকে ওয়ারী যোগীনগর এলাকায় ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ওই বাসা থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

অরিত্র সাহা নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার বারদীবাজার এলাকার শম্ভু সাহার ছেলে। বর্তমানে ওয়ারী যোগীনগর হাজী সালাউদ্দিনের বাড়ির চতুর্থ তলায় পরিবারের সঙ্গে থাকতেন। তিনি কোনো কাজ করতেন না।

অরিত্র সাহার ভাই লোকনাথ সাহা জানান, তারা যোগীনগরের বাসায় ভাড়া থাকেন। অরিত্র কিছুই করতেন না। নেশাগ্রস্থ ছিল। মাঝে মাঝে নেশার টাকার জন্য মা শিল্পী সাহার সঙ্গে ঝগড়া করতেন। আজ সকালেও মায়ের কাছে টাকা চাইতে থাকে। কিন্তু মা টাকা দিতে অস্বীকৃতি জানালে ঝগড়া করে রুমের দরজা বন্ধ করে দেয়। পরে অনেক ডাকাডাকি করা হলেও তিনি দরজা খোলেন না। পরে ওয়ারী থানায় খবর দেওয়া হয়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, পুলিশ এসে দরজা ভেঙে ফেলে। পরে রুমের ভিতরে গিয়ে দেখে, অরিত্র সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ঝুলে আছে।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, দুপুরে খবর পেয়ে যোগীনগরের বাসা থেকে দরজা ভেঙে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। পারিবারিক সূত্রে জানা গেছে, নেশার টাকা না পেয়ে মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁসি দিয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন