বিজ্ঞাপন

নিখোঁজের ২ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

June 3, 2024 | 8:41 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: জেলার বাকেরগঞ্জের পায়রা নদীতে গোসল করতে নেমে নিখোঁজের দুই দিন পর স্কুলছাত্র ফাহিমের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

বিজ্ঞাপন

সোমবার (৩ জুন) বেলা ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। বাকেরগঞ্জ ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মোহাম্মদ সাব্বির আহমেদ এ তথ্য জানান।

এর আগে, গত শনিবার দুপুরের দিকে উপজেলার ভরপাশা ইউনিয়নের দুধলমৌ এলাকায় পায়রা নদীতে চার বন্ধু মিলে গোসল করতে নেমে নিখোঁজ হয় ফাহিম। নিহত ফাহিম বরিশালের লেবুখালী শেখ হাসিনা সেনানিবাসের শেখ হাসিনা স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। সে সেনানিবাসে কর্মরত সার্জেন্ট কেফায়েত হোসেনের ছেলে।

বাকেরগঞ্জ ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মোহাম্মদ সাব্বির আহমেদ বলেন, ‘নদীতে সাঁতার দেওয়ার সময় স্রোতের ভেসে যায় ফাহিম। ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনার পর পর ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। কিন্তু নিখোঁজের দুই দিন পর সোমবার সকালে ফাহিমের মরদেহ পাওয়া যায় ‘

বিজ্ঞাপন

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আফজাল হোসেন বলেন, ‘ফাহিমের সঙ্গে থাকা তিন বন্ধু তীরে উঠে যেতে সক্ষম হয়। কিন্তু ফাহিম ডুবে যায়। সোমবার ফাহিমের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা শেষে নিহতের মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন