বিজ্ঞাপন

রিয়ালে ব্রাজিলের আরেক প্রতিভা

May 30, 2018 | 5:19 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

গত ফেব্রুয়ারিতে ব্রাজিলের ভিনিসিয়াস জুনিয়রকে দলে নিয়ে হইচই ফেলে দিয়েছিল স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ। তিন মাস পর চ্যাম্পিয়ন্স লিগ জেতা ক্লাবটি আরেক ব্রাজিলিয়ান প্রতিভাকে দলে টানলো। রোনালদো-জিদানদের দলটি ব্রাজিলের উদীয়মান তারকা রদ্রিগো রদ্রিগুয়েজকে দলে ভিড়িয়েছে।

ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিও নভোরিজোনটিনো থেকে ছয় বছরের চুক্তিতে রদ্রিগোকে দলে টানে রিয়াল। সম্প্রতি পালমেইরাসের হয়ে ধারে খেলেছেন অ্যাটাকিং মিডফিল্ডার রদ্রিগো।

১৮ বছর বয়সী রদ্রিগো চুক্তি স্বাক্ষর সম্পন্ন করেছেন। এখন তার মেডিকেল টেস্ট বাকি। রিয়ালের মূল দলে ব্রাজিল তারকা মার্সেলো, ক্যাসিমিরোদের সঙ্গে পরের মৌসুমেই খেলার সুযোগ পাবেন না রদ্রিগো। তাকে প্রথমেই খেলতে হবে রিয়ালের ইয়ুথ টিমে।

বিজ্ঞাপন

রদ্রিগোকে রিয়ালের ক্লাবে উপস্থাপন করতে হাজির হয়েছিলেন ব্রাজিলের সাবেক ফুটবলার লুইস ইডুয়ার্ডো, যিনি ইডু নামে বেশি পরিচিত। তিনি নিশ্চিত করেছেন রদ্রিগো চ্যাম্পিয়ন্স লিগের বর্তমান শিরোপা জয়ী রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন।

রদ্রিগো নিজের এবং রিয়ালের ব্যাপারে কথা বলতে গিয়ে জানান, ‘বিশ্বের সেরা একটি ক্লাবের জার্সি পড়াটা আসলে স্বপ্নের মতো। আমি নিশ্চিত যে একজন ফুটবলার হিসেবে বেড়ে ওঠার জন্য সঠিক স্থানেই এসেছি। আমি সমর্থকদের অনেক আনন্দ এবং শিরোপা এনে দিতে চাই।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন