বিজ্ঞাপন

বন্ধ হয়ে যাবে কি ‘দিদি নাম্বার ওয়ান’

June 5, 2024 | 5:03 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

রচনা ব্যানার্জী যখন থেকে লোকসভা নির্বাচনে প্রার্থীতার ঘোষণা দিলেন তখন থেকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানারকম ট্রল, গুঞ্জন। নানাভাবে তার বক্তব্যকে বিকৃত করা, ব্যাঙ্গ করা হয়েছে। তবে সবচেয়ে বেশি গুজব যেটি ছিল, সেটি হলো তার উপস্থাপনায় জনপ্রিয় টেলিভিশন শো ‘দিদি নাম্বার ওয়ান’ বন্ধ হয়ে যাওয়া। তার বিজয়ের পর গুঞ্জনটি আরও শক্তিশালী হয়েছে। ডালপালা মেলেছে নানাভাবে।

বিজ্ঞাপন

রচনা নিজেও জানেন, গোটা প্রচার পর্ব জুড়ে তাকে নিয়ে তৈরি হয়েছে ঢালাও মিম। চলছে ঠাট্টা, রসিকতা। জেতার পর রচনা বললেন,‘‘ আমি তো তাদের দোষ দিচ্ছি না। তাদের রুজি-রোজগারের জায়গা। এই মিমের কারণে যে প্রচারটা পেয়েছি, তা আমার পক্ষেই গিয়েছে। কারণে,যে কোনও ধরনের প্রচারই কিন্তু আসলে প্রচার । ওঁরা আমাকে যে হাইপটা দিয়েছেন, তাতে সারা পৃথিবীর লোক জেনে গিয়েছে কে রচনা বন্দ্যোপাধ্যায়।’’ তিনি জেতার পর যদিও তাকে নিয়ে নতুন মিম প্রস্তুত। সংসদে রচনা ‘এ বার বলো’ বললেই নাকি কথা বলবেন সকলে! যদিও গোটাটা শুনে অট্টহাসি অভিনেত্রীর। তার কথায়, ‘‘এর মধ্যেই নতুন মিম তৈরি হয়ে গেল। বাবা! আমি কিন্তু এদের প্রতিভা ও সৃজনশীলতাকে কুর্নিশ জানাই।’’

‘দিদি নম্বর ওয়ান’ শোয়ের ভবিষত কি অনিশ্চিত? খানিক অভয় দিয়ে রচনা জানালেন, কোনও দিকেই অসুবিধে হবে না। দুই দিকের দায়িত্বই পালন করবেন তিনি। হয়তো তাঁর কষ্ট হবে, কিন্তু তিনি করতে পারবেন নিশ্চিত।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন