বিজ্ঞাপন

সাংবাদিক আজমল হক হেলালের গ্রামের বাড়িতে হামলা

June 10, 2024 | 5:31 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: অনলাইন নিউজ পোর্টাল সারাবাংলা ডটনেটের স্পেশাল করেসপন্ডেন্ট ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সাবেক সহ-সভাপতি আজমল হক হেলালের গ্রামের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

রোববার (৯ জুন) রাত ১০টায় পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে তার গ্রামের বাড়িতে হামলার ঘটনাটি ঘটে।

আজমল হক হেলাল জানান, গতকাল রাত ১০টায় সদ্য নির্বাচিত মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান বায়জিদ আহমেদ খানের সমর্থক সগীর মেম্বর ও ভান্ডারিয়া উপজেলার হরিপাগলা এলাকার চিহ্নিত সন্ত্রাসী সাদ্দাম ও তার লোকজন ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে তার বাড়িতে হামলা চালায়। এসময় তারা আমাকে না পেয়ে ধারালো রাম দা দিয়ে বাড়ির সামনের টিনের বেড়া কুপিয়ে রেখে যায়। যাওয়ার সময় তারা হুমকি দেয়, হেলাল কিসের সাংবাদিক? তাকে দেখ নেব।

তিনি আরও জানান, বিষয়টি পুলিশের ঊর্ধতন কর্তৃপক্ষকে জানানো হলেও তারা এখনো কোনো ব্যবস্থা গ্রহন করেনি। সন্ত্রাসীরা এখন আমার ভাই আইনলু হক স্বপনকেও হত্যার জন্য খুঁজে বেড়াচ্ছে। আমি ও গ্রামে থাকা আমার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ঘটনায় আমি স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। তিনি বিষয়টি দেখছেন বলে জানিয়েছেন। পুলিশের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আমার কথা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ দেওয়া হবে।

বিজ্ঞাপন

এদিকে, বাড়িতে হামলা ও সাংবাদিক আজমল হক হেলালকে দেখে নেওয়ার হুমকির ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)।

সোমবার (১০ জুন) ডিআরইউ’র কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ এবং সাধারণ সম্পাদক মহি উদ্দিন এক বিবৃতিতে এ নিন্দা জানান।

বিবৃতিতে নেতৃদ্বয় সংগঠনটির সাবেক সহ-সভাপতি আজমল হক হেলালের গ্রামের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনার সুষ্ঠু তদন্ত এবং জড়িতদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এনইউ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
ছাত্রলীগ নেতাদের বের করে রোকেয়া হলকে ‘ছাত্ররাজনীতিমুক্ত’ ঘোষণামধ্যরাতে বিএনপি কার্যালয়ে ডিবির অভিযানে আটক ৭, রিজভীর নিন্দাশেকৃবিতে কোটা সংস্কার আন্দোলনকারী ছাত্রের কান ফাটাল ছাত্রলীগকোটা সংস্কার আন্দোলন: বুধবার গায়েবানা জানাজা ও কফিন মিছিল‘মুক্তিযুদ্ধবিরোধী স্লোগানে বিশৃঙ্খলা তৈরির পাঁয়তারা’কোটা আন্দোলনকারীদের দখলে রাবি, মোটরসাইকেলে অগ্নিসংযোগরাঙ্গামাটির ‘সুইডিশে’ সংঘর্ষ, আহত ১০সব বিশ্ববিদ্যালয় বন্ধ, শিক্ষার্থীদের হল ছাড়তে হবে: ইউজিসিমুক্তিযুদ্ধকে ব্যঙ্গ, ঢাবি ছাত্রলীগের সাবেক শীর্ষ নেতাদের নিন্দাবেরোবিতে ভিসির বাসভবন ও ছাত্রলীগ সভাপতির গাড়িতে অগ্নিসংযোগ সব খবর...
বিজ্ঞাপন