বিজ্ঞাপন

প্রকাশ হলো তাহসান-মিথিলার ‘বাজি’

June 12, 2024 | 3:32 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

একই ছাদের নিচে তাহসান খান, মিম মানতাসা, নাজিয়া হক অর্ষা, রাফিয়াত রশিদ মিথিলা সহ এক ঝাঁক তারকার মাঝে ঢাকার একটি স্বনামধন্য ক্লাবে জমকালো অনুষ্ঠানে প্রকাশ করা হলো চরকি অরিজিনাল সিরিজ ‘বাজি’ এর ট্রেলার। আজ ১১ জুন চরকি অরিজিনাল সিরিজ ‘বাজি’ এর অভিনেতা, নির্মাতা, কলাকুশলীদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে একটি সংবাদ সম্মেলন, যেখানে প্রথমবারের মত প্রকাশ করা হয় সিরিজটির ট্রেলার এবং জানানো হয় সিরিজ সম্পর্কে বিস্তারিত। সাসপেন্স ড্রামা ঘরানার এই সিরিজে অভিনয় করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান, মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহার, রাফিয়াত রশিদ মিথিলাসহ আরও অনেকে। এই ঈদে চরকিতে আসছে আরিফুর রহমানের পরিচালনায় চরকি অরিজিনাল সিরিজ ‘বাজি’।

বিজ্ঞাপন

ওটিটিতে অভিষেক প্রসঙ্গে তাহসান খান বলেন, “ওটিটিতে আমার প্রথম কাজ, চরকিতেও আমার প্রথম কাজ আর একদম ভিন্নধর্মী গল্পে কাজ করার অভিজ্ঞতা সব মিলিয়ে আমি খুবই এক্সাইটেড, এখন শুধু রিলিজের পর দর্শকদের প্রতিক্রিয়ার অপেক্ষা।”

পরিচালক আরিফুর রহমান বলেন, “যত্ন নিয়ে নিজেদের সবটুকু দিয়েই বানানো হয়েছে ‘বাজি’, অভিনয় শিল্পী থেকে কলাকুশলী সবারই চেষ্টা ছিল দর্শকদের ভিন্ন কিছু দেয়ার, আশা করছি সবার ভালো লাগবে এই সিরিজটি।”

সিরিজে অভিনয় প্রসঙ্গে রাফিয়াত রশিদ মিথিলা বলেন, “চরকির সাথে এর আগেও কাজের অভিজ্ঞতা ভালো আর এবার আরও ভালো কিছু হবে, অন্যরকম একটা গল্পে আরিফুর রহমানের পরিচালনায় কাজের অভিজ্ঞতাটাও বেশ ইন্টারেস্টিং।”

বিজ্ঞাপন

চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, “চরকি সবসময় দর্শকদের জন্য ভিন্নকিছু করার চেষ্টায় থাকে আর তারই ধারাবাহিকতায় এবার সারা দেশ যখন ক্রিটেটের উন্মাদনায় মেতে আছে সেই সময় ক্রিকেট নিয়ে একটি অসাধারন গল্প নিয়ে চরকি সারা দেশের মানুষের জন্য নিয়ে এলো ‘বাজি’। ক্রিকেটের নানা অজানা গল্প যা মানুষ আগে দেখেনি তা দেখতে পাবে ‘বাজি’ তে, আশা করছি অন্যরকম কিছু একটা দর্শক দেখতে পাবে এই সিরিজের মাধ্যমে।”

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন