বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার, পাশে মিলল সুইসাইড নোট

June 13, 2024 | 1:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও পৌর শহরের মাদ্রাসাপাড়া এলাকায় সফিকুল ইসলাম (৪৫) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৩ জুন) সকালে মাদ্রাসাপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত সফিকুল ইসলাম, মাদ্রাসাপাড়া মহল্লার জয়নাল আবেদিনের ছেলে। তিনি টাঙ্গাইল জেলার স্থায়ী বাসিন্দা। পাঁচ সন্তানের জনক। তিনি কাপড়ের ব্যবসা করতেন।

পরিবারের সদস্য ও এলাকাবাসী জানায়, সফিকুল ইসলাম চলতি মাসের ৯ তারিখে সৈয়দপুরে কাপড় আনতে গিয়ে মলমপার্টির খপ্পরে পড়েন। আহত অবস্থায় তাকে ঠাকুরগাঁও ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সুস্থ্ হয়ে বুধবার (১২ জুন) গভীর রাতে বাড়ি ফেরেন। সকালে তার লাশের পাশে একটি সুইসাইড নোট পাওয়া যায়। সেখানে সাতজনের লেখা রয়েছে এবং আরও লেখা রয়েছে আমার মৃত্যুর জন্য এই সাতজন দায়ী।

বিজ্ঞাপন

সফিকুলের মৃত্যুটি অনেকেই রহস্যজনক বলে মনে করছেন। এলাকাবাসী বলেন, সফিকুল যদি আত্মহত্যা করতেন তাহলে অনেকগুলো লক্ষণ দেখা যাবে। কিন্তু তেমন কোনো লক্ষণ দেখা যায়নি। লাশটি যেখানে ঝুলন্ত অবস্থায় ছিল, সেটি একটি টিনের চালা ঘর। গলায় কোনো ফাঁস লাগানো ছিল না এবং দেহটি মাটির সঙ্গে লাগানো ছিল।

ঠাকুরগাঁও সদর থানার ওসি এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, এটি হত্যা না আত্মহত্যা সেটি খতিয়ে দেখছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন