বিজ্ঞাপন

সম্মেলনের ৯ মাস পর কমিটি পেল রাজশাহী জেলা ও মহানগর যুবলীগ

June 20, 2024 | 6:57 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল গত বছরের সেপ্টেম্বরে। এর প্রায় ৯ মাস পর জেলা ও মহানগরে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। মহানগরে সভাপতি হয়েছেন মনিরুজ্জামান খান মনির, সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি। আর জেলা কমিটির নতুন সভাপতি মাহমুদ হাসান ফয়সল সজল, সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত সৈকত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২০ জুন) আওয়ামী যুবলীগের দফতর সম্পদক মোস্তাফিজুর রহমান মাসুদের সই করা এক বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণা করা হয়। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের অনুমোদনে ঘোষিত দুই কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা দিতে বলা হয়েছে।

এর আগে গত বছরের ২৬ সেপ্টেম্বর রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। তবে সেই সম্মেলন থেকে কোনো কমিটি ঘোষণা করা হয়নি। সেই কমিটি এলো ৯ মাস পর, সেটিও আংশিক।

যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের অনুমোদিত মহানগর যুবলীগের ১৪ সদস্যের কমিটিতে সভাপতি করা হয়েছে আগের কমিটির যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান খান মনিরকে। সাধারণ সম্পাদক করা হয়েছে একই কমিটির যুগ্ম সম্পাদক তৌরিদ আল মাসুদ রনিকে।

বিজ্ঞাপন

কমিটির সহসভাপতি হয়েছেন আমিনুর রহমান খান রুবেল, মোখলেসুর রহমান মিলন, মুখুল শেখ, মাজেদুল আলম শিবলী ও জয়নাল আবেদীন। যুগ্ম সম্পাদক হয়েছেন শফিকুজ্জামান শফিক ও রায়হানুল রহমান রয়েল। সাংগঠনিক সম্পাদক খালেদ হাসান বিপ্লব ও অরবিন্দ দত্ত বাপ্পী। গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মুরসালিন হক বাবু। সহসম্পাদক প্রণব কুমার সরকার ও এস এম আশিকুর রহমান।

অন্যদিকে ১৯ সদস্যের জেলা কমিটিতে সভাপতি করা হয়েছে মাহমুদ হাসান ফয়সল সজলকে, যিনি আগের কমিটিতে সহসভাপতি ছিলেন। একই কমিটির যুগ্ম সম্পাদক ইয়াসির আরাফাত সৈকতকে করা হয়েছে সাধারণ সম্পাদক।

জেলা কমিটির সহসভাপতি হয়েছেন আলমগীর হোসেন রঞ্জু, জোবায়ের হাসান রুবন, মুজাহিদ হোসেন মানিক, আরিফুল ইসলাম রাজা, তছিকুল ইসলাম, ওয়াসিম রেজা লিটন, কাজী মোজাম্মেল হক ও জাহাঙ্গীর আলম। যুগ্ম সম্পাদক মোবারক হোসেন মিলন, সামাউন ইসলাম ও সেজানুর রহমান। সাংগঠনিক সম্পাদক হয়েছেন কামরুল ইসলাম মিঠু, রফিকুজ্জামান রফিক, হাবিবুর রহমান হাবিব, মেরাজুল ইসলাম মেরাজ ও ফয়সাল আহমেদ রুনু।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন