বিজ্ঞাপন

নদীতে ভাসছিল দুই হাতের কাটা কবজি

June 22, 2024 | 10:15 pm

ডিস্ট্রিক্ট করেসপেন্ডেন্ট

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় শহরতলির মাটিডালি এলাকায় করতোয়া নদী থেকে অজ্ঞাত নারীর দুটি বিচ্ছিন্ন কবজি উদ্ধার করেছে পুলিশ। তবে ওই নারী বা ঘটনাস্থল কোথায় তা নিয়ে রহস্য তৈরি হয়েছে। শনিবার সকালে কবজি দুটি উদ্ধারের পর পুলিশ তা মর্গে পাঠায়। কাটা কবজির তথ্য উদঘাটনে পিবিআই’র একটি টিম কাজ করছে।

বিজ্ঞাপন

বগুড়ার ফুলবাড়ি পুলিশ ফাঁড়ি ইনচার্জ জানান, সকাল ৯টার দিকে মাটিডালি ব্রিজ সংলগ্ন এলাকায় করতোয়া নদীতে পলিথিনে মোড়ানো কাটা কবজি কয়েক কিশোরের চোখে পড়ে। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ সেখানে গিয়ে হাত থেকে কেটে বিচ্ছিন্ন করা কবজি দুটি উদ্ধার ও খোঁজ খবর নেয়। পুলিশের ধারণা কবজি দুটি কোনো নারীর। কয়েকদিন আগে এটি কাটা হতে পারে।

বগুড়া সদর থানার ওসি (তদন্ত) জানান, তারা আশেপাশে খোঁজ নিয়েছেন। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। কবজি দুটি অর্ধগলিত।

বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী জানান, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। বগুড়ার সব থানাসহ আশেপাশের জেলার থানাগুলোতে বিশেষ বার্তা পাঠিয়ে খোঁজ নেওয়া হচ্ছে। এটি হত্যাকাণ্ড বলে পুলিশের ধারণা। পিবিআই’র একটি টিম কবজি দু’টি থেকে ডিএনএ’র জন্য নমুনা সংগ্রহ করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন