বিজ্ঞাপন

শাকিবের পা ছুঁয়ে সালাম শুভর

June 25, 2024 | 6:32 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঢালিউড ইন্ডাস্ট্রিতে শাকিব খান ২৫ বছর পূর্ণ করেছেন গেল মাসে। অন্যদিকে আরিফিন শুভর যুগপূর্তি হয়েছে। শাকিবের পরবর্তীতে শীর্ষ নায়কের স্থানটি শুভ নেবেন বলে ধারণা করা হয়। দুজনের ভক্তদের মধ্যে অনলাইন অফলাইন দুনিয়ায় তুমুল যুদ্ধ হয়─কে সেরা, এ নিয়ে। তবে তাদের দুজনের মধ্যকার সম্পর্ক বেশ ভালো। শুভ শাকিবকে বড় ভাই হিসেবে শ্রদ্ধা করেন। শাকিবও তাকে স্নেহ করেন। তাদের মধ্যকার সুসম্পর্কের এক ঝলক দেখা গেল ‘তুফান’-এর স্পেশাল শোয়ে।

বিজ্ঞাপন

সোমবার (২৪ জুন) সন্ধ্যায় স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ার শাখায় অনুষ্ঠিত হয় ছবিটির বিশেষ শো। এতে উপস্থিত ছিলেন ছবির পরিচালক, প্রযোজক, কুলাকুশলীসহ ইন্ডাট্রির রথী-মহারথীরা।

শুভ অনুষ্ঠানস্থলে ঢুকেই শাকিব খানের সাথে কুশল বিনিময় করেন। মুহূর্তেই কিছু বুঝতে না দিয়ে শাকিবের পা ছুঁয়ে সালাম করে বসেন ‘ঢাকা অ্যাটাক’ এর এই তারকা! এসময় শাকিব জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিমের সাথে কথা বলায় ব্যস্ত ছিলেন। এমন পরিস্থিতিতে দ্রুতই শুভকে বুকে টেনে নিতে দেখা যায় শাকিব খানকে! পুরো বিষয়টি খুব দ্রুত ঘটলেও মুহূর্তেই ক্যামেরা বন্দি হয়ে যায়। শুভর এমন আচরণ নিয়ে ইতিবাচক আলোচনা যেমন হচ্ছে, তেমনি কেউ কেউ করছেন সমালোচনাও!

শাকিবকে পা ছুঁয়ে সালাম করার অংশটুকু ইতিমধ্যে নেট দুনিয়ায় ভাইরাল। সিনেমার তারকাদের পারস্পারিক এমন শ্রদ্ধাবোধে নেটিজেনরাও মুগ্ধতা জানাচ্ছেন। অনুসারীরা বলছেন, নিজেদের মধ্যে এমন ভ্রাতৃত্ব বজায় রেখে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে ইন্ডাস্ট্রি এগিয়ে যাবে।

বিজ্ঞাপন

পরে একসঙ্গে ‘তুফান’ উপভোগ করেন শাকিব ও শুভ। সিনেমাটি দেখে শুভ সাংবাদিকদের বলেন, রায়হান রাফি দেশের সুপারস্টারকে ঠিকঠাক মতো ব্যবহার করছেন। আগে কখনো এমন শাকিব ভাইকে দেখা যায়নি। আমরা পর্দায় নিয়মিত এমন শাকিব ভাইকে দেখতে চেয়েছি, যা রাফি করে দেখালেন। তার নির্মাণ নিয়ে আলাদা করে বলার নেই, অসাধারণ।

এদিন ‘নূর’ লেখা একটি টিশার্ট পরে আসেন আরিফিন শুভ। এই নামে একটি ছবি নির্মাণ করেছেন রায়হান রাফী, যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। এদিন সেই ছবি নিয়েও কথা বলেন এই নায়ক। জানালেন, খুব শিগগির এই সিনেমাটিও মুক্তি পেতে চলেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন